সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

বলিউড তারকার মেয়ের সঙ্গে লোকেশের প্রেম!

 Mon, Oct 7, 2019 11:03 PM
বলিউড তারকার মেয়ের সঙ্গে লোকেশের প্রেম!

এশিয়া খবর ডেস্ক:: ভারতে ক্রিকেট ও বলিউডের সম্পর্ক অনেক পুরনো।

 ক্রিকেটারদের সঙ্গে বলিউড সুন্দরীদের প্রেমও নতুন ঘটনা নয়। হরভজন সিং, যুবরাজ, বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খেয়েছেন বলিউড তারকারা।

এই তালিকায় এবার নাম এসেছে ক্রিকেটার লোকেশ রাহুল এবং আতিয়া শেঠির প্রেমের সম্পর্ক নিয়ে। বলিউড তারকা সুনীল শেঠির মেয়ে হলেন আতিয়া শেঠি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, আতিয়া এবং রাহুলের সম্পর্ক বেশ পুরনো। তবে এতদিন সবকিছুই গোপনেই চলছিল । শোনা যায়, লোকেশ রাহুল এবং আথিয়া সেই ফেব্রুয়ারি থেকে একে অপরের সঙ্গে ডেট করছেন।

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়ে যায়। দু-জনের কমন ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কাপুর সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে আকাঙ্খার সঙ্গেই দেখা  গেছে। আতিয়া ও লোকেশ রাহুলকে। এ ছাড়াও একাধিকবার দুজনকে একসঙ্গে দেখা গেছে। আর এতেই তাদের প্রেম জল্পনা আরও প্রবল হয়।

এর আগে অন্য এক অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে লোকেশ রাহুলের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়ায়। অন্যদিকে,  কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে নাকি ভালমতো সম্পর্ক ছিল আতিয়া শেঠির। তাদের ইনস্টাগ্রামের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

আপতত দুজনেই নিজেদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তায় আছেন। প্রথম ছবি 'হিরো'র পর সে অর্থ বড় কোনও ছবিতে কাজ করতে দেখা যায়নি আতিয়াকে। অন্যদিকে, লোকেশ রাহুল টেস্ট ওয়ানডে এবং টি-২০ তিন ফরম্যাটেই অনিয়মিত। দলে নিয়মিত জায়গা করার চেষ্টা করছেন তিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন