সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

পপ তারকার লাশ উদ্ধার

 Wed, Oct 16, 2019 10:34 PM
 পপ তারকার লাশ উদ্ধার

এশিয়া খবর ডেস্ক:: নিজ ঘর থেকে সুলি নামের একজন পপ তারকার মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ।

​ সোমবার দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে নিজ বাড়ি থেকেই তার মরদেহ পাওয়া যায়। তার মৃত্যু নিয়ে রসহ্য ছড়ালেও তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

সিউলের পুলিশের বরাত দিয়ে বিবিসি জানায়, সুলির প্রকৃত নাম চোই জিন রি। প্রাথমিক তদন্তে তার আত্মহত্যার বিষয়টি প্রতীয়মান হয়েছে। পুলিশ বলছে, তারা সুলির অস্বাভাবিক এই মৃত্যুর কারণ অনুসন্ধানে তদন্ত কার্যক্রম শুরু করেছে।

আরো পড়ুন: সাবেক ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর মৃত্যু

এই পপতারকা স্পষ্টবাদী বক্তব্য ও বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৫০ লাখ। তিনি ‘নো ব্রা’ আন্দোলনের জন্য আলোচিত। এনিয়ে তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকবার হয়রানির শিকার হতে হয়েছে।



প্রসঙ্গত, ২০১৫ সাল পর্যন্ত সুলি দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড এফের (এক্স) সদস্য ছিলেন।২০১৫ সালে যখন ব্যান্ড ছেড়ে দেন তখন তিনি কারণ হিসেবে অভিনয়ের দিকে বেশি মনযোগ দেয়ার কথা জানান। অনেকে মনে করেন, সুলিকে নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার পর তাকে ব্যান্ড থেকে বহিষ্কার করা হয়েছিল।

সুলি সম্পর্কে বিবিসির বিনোদন সাংবাদিক টেইলর গ্লাসবি বলেন, মুক্তমনা সুলি নিজের মতো জীবন যাপন করতে চাইতেন। কিন্তু রক্ষণশীল কোরীয় সমাজ তা মেনে নিত না। হয়তো সেকারণেই মানসিক চাপ থেকে হতাশায় নিমজ্জিত হয়ে তিনি মৃত্যুকে আলিঙ্গন করে নিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন