সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

কন্যা সন্তানের মা হলেন চিত্রনায়িকা রোমানা

 Wed, Oct 23, 2019 11:28 PM
 কন্যা সন্তানের মা হলেন চিত্রনায়িকা রোমানা

বিনোদন ডেস্ক: সুখবর দিলেন জনপ্রিয় চিত্রনায়িকা রোমানা খান। কন্যা সন্তানের মা হয়েছেন তিনি।

 যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় মঙ্গলবার রাত সাড়ে ১১টায় নিউইয়র্কের লং আইল্যান্ড জুইশ হাসপাতালে ফুটফুটে সন্তানের জন্ম দেন রোমানা।

মা-মেয়ে দুজনই সুস্থ আছেন বলে জানিয়েছেন রোমানার স্বামী এলান রহমান। তিনি পরিবারের নতুন সদস্যের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

রোমানা-এলানের মেয়ের নাম রাখা হয়েছে। নাম আভাঙ্কা রহমান।

কিছুদিন আগে অন্ত:সত্ত্বা হওয়ার খবর দেন রোমানা। তার একটি ছবিও তখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

২০১৫ সালে রোমানা খান যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্র স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। এটি রোমানার তৃতীয় বিয়ে, এলিনের দ্বিতীয় বিয়ে।

উল্লেখ্য, রোমানা মডেলিং ও অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পরিচিতি পান। পরে নাট্যাঙ্গন থেকে চিত্রজগতে আগ্রহী হন রোমানা। অভিনয় করেন বেশ কয়েকটি ছবিতে।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এই অভিনেত্রী। সর্বশেষ তিনি রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় ২০১৪ সালে অভিনয় করেন ‘যত দূরে যাবে বন্ধু’ নাটকে। এরপর তাকে আর সিনেমা কিংবা নাটকে অভিনয় করতে দেখা যায়নি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন