সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

'যৌনকর্মী' বলায় ক্ষেপলেন স্বস্তিকা

 Thu, Oct 31, 2019 11:00 PM
 'যৌনকর্মী' বলায় ক্ষেপলেন স্বস্তিকা

এশিয়া খবর ডেস্ক:: সোশ্যাল মিডিয়া ফেসবুক ও ইনস্টাগ্রামে বেশ সক্রিয় ঠোঁট কাটা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

 নিত্য নতুন ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে এসব মাধ্যমে। শুটিং হোক কিংবা পার্টি, নিজের নানা মুহূর্তের ছবি ফেসবুক ও ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ফলোয়ারের সংখ্যাও দিন দিন বাড়ছে।

কোনো বিষয়েই লুকোছাপা করার অভ্যেস তো নেই-ই তার। কাউকে পরোয়াও করেন না। স্পষ্ট ভাষায় নিজের বক্তব্য জাহির করতে তার জুড়ি মেলা ভার। ভক্তরা তার ছবিতে লাইক দেয়, কমেন্ট করে। আবার অনেক বক্ত তাকে অনৈতিক প্রস্তাব ও দেন। সে সব প্রস্তাবের প্রতিবাদ করতে দেখা যায় তাকে।

এবার সামাজিক মাধ্যমে ফের অশালীন আক্রমণের শিকার হলেন এই অভিনেত্রী । 'অভিনেত্রী কম যৌনকর্মী বেশি লাগে আপনাকে'। সম্প্রতি স্বস্তিকার ছবির নীচে এমনই অশালীন মন্তব্য করেন এক ব্যক্তি।

নিজের ছবির নীচে এমন মন্তব্য দেখে তার উপযুক্ত জবাবও দেন এই অভিনেত্রী। জবাব দিয়ে সমালোচককে কার্যত চুপ করিয়ে দেন স্বস্তিকা। রাম বণিক নামে ওই ব্যক্তিকে তিনি বলেন, 'ধন্যবাদ রামবাবু। ওরা তো খেটে খাওয়া মানুষ, ওদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তাধারা ওদের মতো বড় করুন, দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে।'

স্বস্তিকার পাশাপাশি তার ভক্তরাও সংশ্লিষ্ট ওই ব্যক্তির বিরুদ্ধে তাদের রাগ, ক্ষোভ ক্ষোভ প্রকাশ করেন। যদিও তাতেও মুখ বন্ধ হয়নি ওই ব্যক্তির। এরপরও তিনি  স্বস্তিকার বিরুদ্ধে ক্রমাগত অশালীন মন্তব্য করতে থাকেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন