সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

অভিনেত্রী পায়েল আটক

 Sun, Dec 15, 2019 11:02 PM
 অভিনেত্রী পায়েল আটক

এশিয়া খবর ডেস্ক:: নেহেরু-গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করায়

অভিনেত্রী পায়েল রোহতগিকে আটক করা হয়েছে। রোববার রাজস্থান পুলিশ তাকে গ্রেফতার করে।

ভারতীয় সংবামাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গত অক্টোবরে টুইটারে একটি ভিডিও পোস্টে মতিলাল নেহেরু, জওহরলাল নেহেরু, তার স্ত্রী কমলা নেহরু, ইন্দিরা গান্ধী এবং ফিরোজ গান্ধীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে পায়েলের বিরুদ্ধে। সেসময়ই বুন্দির যুব কংগ্রেস নেতা চর্মেশ শর্মা তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

সে মামলাতে পায়েলকে আটক করা হয়েছে বলে রোববার রাজস্থানের বুন্দির পুলিশ সুপার মমতা গুপ্ত জানিয়েছেন।

সংবাদমাধ্যমে তিনি বলেন, আমদাবাদ থেকে পায়েলকে আটক করা হয়েছে। সোমবার সকালে বুন্দি নিয়ে আসা হবে তাকে। মতিলাল নেহেরু এবং গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় অক্টোবরে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

এ নিয়ে পায়েলের সঙ্গে সরাসরি কোনো সংবাদমাধ্যম যোগাযোগ করতে পারেনি । তবে তার টুইটারে এ দিন লেখা হয়, গুগল থেকে তথ্য সংগ্রহ করে মতিলাল নেহরুকে নিয়ে একটি ভিডিও বানিয়েছিলাম। এ জন্য রাজস্থান পুলিশ আমাকে গ্রেফতার করেছে। এ দেশে বাক স্বাধীনতা হাস্যকর ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

তবে অভিনেত্রী পায়েল রোহতগির আপত্তিকর মন্তব্য এবারই প্রথম নয়। এর আগেও বিতর্কিত মন্তব্য করে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন পায়েল রোহতগি।

এ বছরের শুরুতেই রাজা রামমোহন রায়কে ‘ব্রিটিশদের চামচা’ বলে উল্লেখ করেন তিনি। তার আগে দিল্লিতে মুঘল সম্রাটদের নামে যত রাস্তা রয়েছে, তা বদলে হিন্দু রাজাদের নামে করে দেয়ার দাবিও তুলেছিলেন তিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন