সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

ভালোবাসার মাসে ‘মালাং’

 Sat, Jan 4, 2020 11:10 PM
 ভালোবাসার মাসে ‘মালাং’

এশিয়া খবর ডেস্ক:: দিশা পাটানি ও আদিত্য রায় কাপুর জুটির নতুন সিনেমা ‘মালাং’ মুক্তি পেতে

 যাচ্ছে ভালোবাসা দিবসের এক সপ্তাহ আগে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন আদিত্য ও দিশা। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর ও তরুণ কুণাল খেমুকে।

সম্প্রতি সিনেমার ইনস্টাগ্রাম পেইজে মুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পেজটি জানায়, ৭ ফেব্রুয়ারি ‘মালাং’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

কিছুদিন আগে অনিল কাপুরের জন্মদিনে ‘মালাং’র ফার্স্টলুক পোস্টার প্রকাশ পেয়েছিল। সিনেমায় তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন।

‘মালাং’র মধ্য দিয়ে আদিত্য রয় কাপুর ও কুণাল খেমু দ্বিতীয়বারের মতো পর্দা ভাগ করেছেন। এর আগে ‘আশিকি টু’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা গেছ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন