সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

ভালোবাসার মাসে ‘মালাং’

 Sat, Jan 4, 2020 11:10 PM
 ভালোবাসার মাসে ‘মালাং’

এশিয়া খবর ডেস্ক:: দিশা পাটানি ও আদিত্য রায় কাপুর জুটির নতুন সিনেমা ‘মালাং’ মুক্তি পেতে

 যাচ্ছে ভালোবাসা দিবসের এক সপ্তাহ আগে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন আদিত্য ও দিশা। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর ও তরুণ কুণাল খেমুকে।

সম্প্রতি সিনেমার ইনস্টাগ্রাম পেইজে মুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পেজটি জানায়, ৭ ফেব্রুয়ারি ‘মালাং’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

কিছুদিন আগে অনিল কাপুরের জন্মদিনে ‘মালাং’র ফার্স্টলুক পোস্টার প্রকাশ পেয়েছিল। সিনেমায় তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন।

‘মালাং’র মধ্য দিয়ে আদিত্য রয় কাপুর ও কুণাল খেমু দ্বিতীয়বারের মতো পর্দা ভাগ করেছেন। এর আগে ‘আশিকি টু’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা গেছ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন