সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

সাহায্য পাঠাতে নিজের নগ্ন ছবি বিক্রি!

 Mon, Jan 6, 2020 9:43 PM
সাহায্য পাঠাতে নিজের নগ্ন ছবি বিক্রি!

এশিয়া খবর ডেস্ক:: দাবানলের আগুনে জ্বলছে অস্ট্রেলিয়ার অধিকাংশ অঙ্গরাজ্য।

 আগুনে কয়েক হাজার বাড়ি-ঘর ভস্মীভূত হওয়ায় খোলা আকাশের নিজে বসবাস করতে হচ্ছে হাজার হাজার মানুষকে। তাদেরকে সাহায্য করার জন্য হাজার কিলোমিটার দূরের দেশ আমেরিকার এক তরুণী নিয়েছেন ব্যতিক্রমী এক উদ্যোগ। তহবিল গঠন করতে কেলেন ওয়ার্ড নামের ওই তরুণী নিজের নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিক্রি শুরু করেছেন।

কেলেন ওয়ার্ড (২০) সামাজিক যোগোযোগমাধ্যমে বেশ সক্রিয়। ‘দ্য ন্যাকেড ফিলানথ্রপিস্ট’ নামে টুইটার হ্যান্ডল চালান কেলেন। সেই টুইটার হ্যান্ডলের মাধ্যমেই নিজের নগ্ন ছবি বিক্রি করছেন তিনি।

টুইট করে তিনি জানিয়েছেন, তার প্রতিটি নগ্ন ছবির জন্য দিতে হবে ১০ মার্কিন ডলার। এতে বেশ সাড়া পড়েছে। মাত্র দু’দিনেই কেলেনের একাউন্টে জমা পড়েছে সাত লক্ষ ডলার (অন্তত ৬ কোটি টাকা)।


অস্ট্রেলিয়ায় গত সেপ্টেম্বরে শুরু হওয়া দাবানলে এখন পর্যন্ত অন্তত ২৪ জনের মৃত্যু হয়েছে, পুড়ে ছাই হয়ে গেছে অন্তত ১২শ’ বসত বাড়ি ও ৫৫ লাখ হেক্টর জমি। রবিবার দেশটিতে স্বস্তির বৃষ্টির ফলে তাপমাত্রা কিছুটা কমলেও কয়েকদিনের মধ্যে পরিস্থিতি আরও খারাপের দিকে যাওয়ার আশঙ্কা করছেন আবহাওয়াবিদরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন