সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

ফাঁকা অফিসে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ পরিচালকের

 Sat, Jan 11, 2020 10:27 PM
ফাঁকা অফিসে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ পরিচালকের

এশিয়া খবর ডেস্ক:: হলিউড, বলিউডের পর 'হ্যাশট্যাগ মিটু' ঝড় আছড়ে পড়লো টলিউডেও।

 এবার পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীন ব্যবহারের অভিযোগে মুখ খুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার কাছে রূপাঞ্জনা তার এই অভিজ্ঞতা শেয়ার করেন। যেখানে তিনি অভিযোগ তুলেছেন, অরিন্দম শীল তার ‘ভূমিকন্যা’ ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে শোনানোর জন্য তাকে ডেকে পাঠিয়েছিলেন। কথামতো নির্ধারিত সময়ে পরিচালকের ইস্টার্ন বাইপাসের ধারের অফিসে পৌঁছেও যান তিনি। সেখানেই অভিনেত্রীকে আলিঙ্গন করেই নাকি কদর্য ইঙ্গিত করেছিলেন অরিন্দম।

এদিকে অফিস ফাঁকা দেখে অস্বস্তিতে পড়েছিলেন তিনি। প্রোডাকশনের ছেলেকে চা দিতে বলেই সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন পরিচালক। সেখানে কথোপকথনের মাঝেই কাউচে বসতে গিয়ে পিঠে-মাথায় হাত বুলিয়ে দেওয়ার মতো অভিযোগও পরিচালক অরিন্দমের বিরুদ্ধে তুলেছেন রূপাঞ্জনা। পরে অভিনেত্রী সোজা চিত্রনাট্যের কথা বলায় পরিচালক সরে যান।

রূপাঞ্জনা অবশ্য এও জানিয়েছেন, ওই ঘটনার মিনিট পাঁচেকের মধ্যে অরিন্দম শীলের স্ত্রী সেখানে এসে হাজির। তিনিও রূপাঞ্জনাকে দেখে হতভম্ব হয়ে পড়েছিলেন। কিন্তু এতদিন পর এসব অভিযোগ কেন?

এমন প্রশ্নের জবাবে এ অভিনেত্রী বলেন, যে চ্যানেলে 'ভূমিকন্যা' সম্প্রচারিত হত, সেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণেই তিনি মুখ বন্ধ করেছিলেন। 

এদিকে রূপাঞ্জনার এসব অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দেন 'মিতিনমাসি', 'ঈগলের চোখ', 'এবার শবর'–এর মতো জনপ্রিয় ছবির এই পরিচালক। তার ভাষ্য, এটি 'পলিটিক্যাল স্টান্ট'। রূপাঞ্জনা তার দীর্ঘদিনের বন্ধু হয়েও মিথ্যে কথা বলছেন!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন