সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

ফাঁকা অফিসে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ পরিচালকের

 Sat, Jan 11, 2020 10:27 PM
ফাঁকা অফিসে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ পরিচালকের

এশিয়া খবর ডেস্ক:: হলিউড, বলিউডের পর 'হ্যাশট্যাগ মিটু' ঝড় আছড়ে পড়লো টলিউডেও।

 এবার পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীন ব্যবহারের অভিযোগে মুখ খুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার কাছে রূপাঞ্জনা তার এই অভিজ্ঞতা শেয়ার করেন। যেখানে তিনি অভিযোগ তুলেছেন, অরিন্দম শীল তার ‘ভূমিকন্যা’ ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে শোনানোর জন্য তাকে ডেকে পাঠিয়েছিলেন। কথামতো নির্ধারিত সময়ে পরিচালকের ইস্টার্ন বাইপাসের ধারের অফিসে পৌঁছেও যান তিনি। সেখানেই অভিনেত্রীকে আলিঙ্গন করেই নাকি কদর্য ইঙ্গিত করেছিলেন অরিন্দম।

এদিকে অফিস ফাঁকা দেখে অস্বস্তিতে পড়েছিলেন তিনি। প্রোডাকশনের ছেলেকে চা দিতে বলেই সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন পরিচালক। সেখানে কথোপকথনের মাঝেই কাউচে বসতে গিয়ে পিঠে-মাথায় হাত বুলিয়ে দেওয়ার মতো অভিযোগও পরিচালক অরিন্দমের বিরুদ্ধে তুলেছেন রূপাঞ্জনা। পরে অভিনেত্রী সোজা চিত্রনাট্যের কথা বলায় পরিচালক সরে যান।

রূপাঞ্জনা অবশ্য এও জানিয়েছেন, ওই ঘটনার মিনিট পাঁচেকের মধ্যে অরিন্দম শীলের স্ত্রী সেখানে এসে হাজির। তিনিও রূপাঞ্জনাকে দেখে হতভম্ব হয়ে পড়েছিলেন। কিন্তু এতদিন পর এসব অভিযোগ কেন?

এমন প্রশ্নের জবাবে এ অভিনেত্রী বলেন, যে চ্যানেলে 'ভূমিকন্যা' সম্প্রচারিত হত, সেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণেই তিনি মুখ বন্ধ করেছিলেন। 

এদিকে রূপাঞ্জনার এসব অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দেন 'মিতিনমাসি', 'ঈগলের চোখ', 'এবার শবর'–এর মতো জনপ্রিয় ছবির এই পরিচালক। তার ভাষ্য, এটি 'পলিটিক্যাল স্টান্ট'। রূপাঞ্জনা তার দীর্ঘদিনের বন্ধু হয়েও মিথ্যে কথা বলছেন!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন