সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

ফাঁকা অফিসে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ পরিচালকের

 Sat, Jan 11, 2020 10:27 PM
ফাঁকা অফিসে অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ পরিচালকের

এশিয়া খবর ডেস্ক:: হলিউড, বলিউডের পর 'হ্যাশট্যাগ মিটু' ঝড় আছড়ে পড়লো টলিউডেও।

 এবার পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীন ব্যবহারের অভিযোগে মুখ খুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার কাছে রূপাঞ্জনা তার এই অভিজ্ঞতা শেয়ার করেন। যেখানে তিনি অভিযোগ তুলেছেন, অরিন্দম শীল তার ‘ভূমিকন্যা’ ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে শোনানোর জন্য তাকে ডেকে পাঠিয়েছিলেন। কথামতো নির্ধারিত সময়ে পরিচালকের ইস্টার্ন বাইপাসের ধারের অফিসে পৌঁছেও যান তিনি। সেখানেই অভিনেত্রীকে আলিঙ্গন করেই নাকি কদর্য ইঙ্গিত করেছিলেন অরিন্দম।

এদিকে অফিস ফাঁকা দেখে অস্বস্তিতে পড়েছিলেন তিনি। প্রোডাকশনের ছেলেকে চা দিতে বলেই সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন পরিচালক। সেখানে কথোপকথনের মাঝেই কাউচে বসতে গিয়ে পিঠে-মাথায় হাত বুলিয়ে দেওয়ার মতো অভিযোগও পরিচালক অরিন্দমের বিরুদ্ধে তুলেছেন রূপাঞ্জনা। পরে অভিনেত্রী সোজা চিত্রনাট্যের কথা বলায় পরিচালক সরে যান।

রূপাঞ্জনা অবশ্য এও জানিয়েছেন, ওই ঘটনার মিনিট পাঁচেকের মধ্যে অরিন্দম শীলের স্ত্রী সেখানে এসে হাজির। তিনিও রূপাঞ্জনাকে দেখে হতভম্ব হয়ে পড়েছিলেন। কিন্তু এতদিন পর এসব অভিযোগ কেন?

এমন প্রশ্নের জবাবে এ অভিনেত্রী বলেন, যে চ্যানেলে 'ভূমিকন্যা' সম্প্রচারিত হত, সেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণেই তিনি মুখ বন্ধ করেছিলেন। 

এদিকে রূপাঞ্জনার এসব অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দেন 'মিতিনমাসি', 'ঈগলের চোখ', 'এবার শবর'–এর মতো জনপ্রিয় ছবির এই পরিচালক। তার ভাষ্য, এটি 'পলিটিক্যাল স্টান্ট'। রূপাঞ্জনা তার দীর্ঘদিনের বন্ধু হয়েও মিথ্যে কথা বলছেন!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন