সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

মোদি ও তার বাবার জন্মসনদ দেখতে চাইলেন পরিচালক অনুরাগ

 Mon, Jan 13, 2020 10:44 PM
    মোদি ও তার বাবার জন্মসনদ দেখতে চাইলেন পরিচালক অনুরাগ

বিনোদন ডেস্ক:: সব আন্দোলন উপেক্ষা করে ভারতে গরিকত্ব সংশোধনী আইন (সিএএ) কার্যকর হয়েছে।

  আর এতে ক্ষিপ্ত হয়ে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার বাবার জন্মসনদ দেখতে চেয়ে আলোচনায় এসেছেন বলিউডের স্বনামধন্য পরিচালক অনুরাগ কাশ্যপ। 

দ্য হিন্দুর খবরে বলা হয়েছে, গত বছর নাগরিকত্ব সংশোধনী বিল পাসের সময় টুইটারে বেশ সরব ছিলেন অনুরাগ। বিলটির বিরোধিতা করে তিনি বেশ কিছু পোস্ট দেন। বিল থেকে আইন হওয়ার পর নিরবই ছিলেন অনুরাগ। হঠাৎ ফের নাগরিকত্ব সংশোধনী বিলের সমালোচনা করলেন তিনি।

শুক্রবার টুইটারে দুটি পোস্ট দেন অনুরাগ, সেখানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি মোদি ও তার বাবার জন্ম সনদও দেখতে চান।

অনুরাগ প্রথম টুইটে লেখেন, ‘‌মোদিজি কতদূর পড়াশোনা করেছেন, আগে সেটা দেখান। রাষ্ট্রবিজ্ঞান নিয়ে আপনি যে পড়াশোনা করেছেন সেই ডিগ্রি দেশবাসীকে দেখান। প্রমাণ করুন আপনি শিক্ষিত। তারপর কথা হবে।’

‌দ্বিতীয় টুইটে তিনি লেখেন, ‘‌প্রধানমন্ত্রী ও তার বাবার জন্ম সনদ দেখতে চাই। প্রধানমন্ত্রী আগে গোটা পরিবারের জন্ম সনদ দেখাক। তারপর দেশবাসীকে প্রমাণ দেখাতে বলুন।’‌

অনুরাগ কাশ্যপ 'দেব ডি', 'গ্যাংস অব ওয়াসিপুর', 'বম্বে টকিজের' মতো জনপ্রিয় সিনেমার কারিগর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন