সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!

 Sat, Jan 18, 2020 12:53 AM
 আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!

এশিয়া খবর ডেস্ক:: ফের চমক দিতে প্রস্তুত বলিউডের এই মুহূর্তের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভাট।

 সোশ্যাল মিডিয়ায় ‘মাফিয়া কুইন’ গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির চরিত্রে নিজের ফার্স্ট লুকের পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী।

মুম্বাইয়ের মাফিয়া ডন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির জীবন অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি। প্রথমদিকে যৌনকর্মী হিসেবে কাজ করা গাঙ্গুবাই শেষ পর্যন্ত মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ড ডন হয়েছিলেন। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি আসলে লেখক হুসেন জাইদির বই ‘মাফিয়া কুইন্স অফ মুম্বাই’য়ের একটি অংশের উপর ভিত্তি করে নির্মিত বলেই শোনা যাচ্ছে।

গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুক পোস্টারে আলিয়া ভাটকে সম্পূর্ণ ভিন্ন সাজে দেখা যাচ্ছে। ‘শক্তি! ক্ষমতা! ভয়! এক চেহারা, হাজারো আবেগ। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুক উপস্থাপিত হল। আলিয়া নয়া অনস্ক্রিন অবতারের পরিচয় করিয়ে দিতে গিয়ে লিখেছেন: ‘এই হলেন তিনি, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি।’


গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুকের পোস্টারে গাঙ্গুবাইয়ের অল্প বয়সের ছবিই দেখা যাচ্ছে। এই পোস্টারে আলিয়ার বসার ভঙ্গি, এবং আনুষঙ্গিক সবই স্পষ্ট করে দিচ্ছে যেন তার চরিত্রটি। আলিয়ার পাশেই একটি বন্দুক রয়েছে। বাঁ গালে একটি তিল, আর চুল ফিতে দিয়ে বাঁধা। আলিয়া ওরফে গাঙ্গুবাই মানেই ব্যবসা, মানেই মাফিয়া রানী।

দ্বিতীয় পোস্টারে আলিয়া ভাটের চোখই সব কথা বলে দিচ্ছে। এই ছবিতে গাঙ্গুবাইয়ের আরও পরিপক্ব ব্যক্তিত্বই ফুটিয়ে তুলছেন আলিয়া। মাথায় বড় লাল টিপ যেন মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডে তাঁর বেড়ে ওঠারই প্রতীকী। সিনেমায় আলিয়া ভাটের সহ অভিনেতার ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে।

অজয় এই সিনেমায় একজন মস্তানের চরিত্রে অভিনয় করেছেন এবং আলিয়াকে ব্যবসার কৌশল শেখাতে শেখাতে গাঙ্গুবাইয়ের প্রেমে পড়ে যান অবশেষে। পরিচালক সঞ্জয় লীলা ভনসালির সঙ্গে আলিয়া ভাটের প্রথম সিনেমা হতে চলেছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। চলতি বছরের ১১ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন