সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।

 Mon, Jan 27, 2020 10:04 PM
 পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।

বিনোদন ডেস্ক:: গ্র্যামির মঞ্চে খোলামেলা পোষাক পরে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন

 বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে রোববার বসেছিল বিশ্বসংগীতের সবচেয়ে বড় ৬২তম গ্রামি অ্যাওয়ার্ডের আসর। ওইদিন স্বামী নিক জোনাসের হাত ধরে এসেছিলেন 'দ্য স্কাই ইজ পিঙ্ক' খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা।

গ্র্যামির মঞ্চে প্রিয়াঙ্কার উপস্থিতি দ্রুতই উত্তাপ ছড়ায়। পাশাপাশি খোলামেলা পোশাকের জন্য অনেকের তোপের মুখেও পড়েন তিনি।

এদিন সাদা গাউন পরে মঞ্চে আসেন প্রিয়াঙ্কা। তার গাউনটি ছিল বেশ খোলামেলা। তবে পুরো গেটআপ ছিল চোখ ধাঁধাঁনো। প্রিয়াঙ্কার পাশে চকলেট রঙের পোশাকে ছিলেন তার স্বামী নিক জোনাস।


জি-নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কার এই পোশাক যেমন প্রশংসিত হয়েছে, তেমনি তাকে শুনতে হচ্ছে অনেক কটুকথা।

পোশাকের জন্য কেউ আবার 'লজ্জাহীন নারী' বলে আক্রমণ করছেন প্রিয়াঙ্কাকে।তাকে 'নিম্নমানের নারী' বলতেও সংকচবোধ করেননি অনেক। তবে অনেকে আবার তাকে বাহাবা দিয়ে বলছেন, দারুণ, দুর্দান্ত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন