সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।

 Mon, Jan 27, 2020 10:04 PM
 পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।

বিনোদন ডেস্ক:: গ্র্যামির মঞ্চে খোলামেলা পোষাক পরে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন

 বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে রোববার বসেছিল বিশ্বসংগীতের সবচেয়ে বড় ৬২তম গ্রামি অ্যাওয়ার্ডের আসর। ওইদিন স্বামী নিক জোনাসের হাত ধরে এসেছিলেন 'দ্য স্কাই ইজ পিঙ্ক' খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা।

গ্র্যামির মঞ্চে প্রিয়াঙ্কার উপস্থিতি দ্রুতই উত্তাপ ছড়ায়। পাশাপাশি খোলামেলা পোশাকের জন্য অনেকের তোপের মুখেও পড়েন তিনি।

এদিন সাদা গাউন পরে মঞ্চে আসেন প্রিয়াঙ্কা। তার গাউনটি ছিল বেশ খোলামেলা। তবে পুরো গেটআপ ছিল চোখ ধাঁধাঁনো। প্রিয়াঙ্কার পাশে চকলেট রঙের পোশাকে ছিলেন তার স্বামী নিক জোনাস।


জি-নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কার এই পোশাক যেমন প্রশংসিত হয়েছে, তেমনি তাকে শুনতে হচ্ছে অনেক কটুকথা।

পোশাকের জন্য কেউ আবার 'লজ্জাহীন নারী' বলে আক্রমণ করছেন প্রিয়াঙ্কাকে।তাকে 'নিম্নমানের নারী' বলতেও সংকচবোধ করেননি অনেক। তবে অনেকে আবার তাকে বাহাবা দিয়ে বলছেন, দারুণ, দুর্দান্ত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন