সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা

 Sun, Feb 16, 2020 10:36 PM
৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা

এশিয়া খবর ডেস্ক:: গতবছর ইয়োগা নিয়ে নিজের বই প্রকাশ,

সমাজকর্মী হিসেবে নিজের তৎপরতা আর বছর শেষে বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের ভেতরে ছিলো শিল্পা শেঠি। তবে গণমাধ্যমে বারবার যেন জানান দিচ্ছেন নব্বই দশকের এই ডাকসাইটে অভিনেত্রী যে হারিয়ে যাননি। বেশকিছু ছবি মুক্তির তালিকায় রয়েছে তার নাম।

এদিকে মাত্র ৫০ দিনের মধ্যে ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির ফলোয়ার ১ কোটি ছাড়িয়েছে। এ নিয়ে নিজের ইনস্টাগ্রাম আইডিতে একটা ভিডিও শেয়ার দেন তিনি।

সেখানে তিনি লিখেছেন, ‘৫০ দিনে কেউ ১ কোটি কামাতে পারে? আমি পেরেছি। তবে আমি একা না আপনাদের সঙ্গে নিয়েই পেরেছি।’ নিজের টিকটক অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা ১ কোটি ছাড়ানোর কথাই সেখানে উল্লেখ করেছেন শিল্পা।


বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন শিল্পা শেঠি। এক সময় শাহরুখ খান, অক্ষয় কুমার, সালমান খান থেকে শুরু করে সুনীল শেঠি সবার সঙ্গে জমিয়ে কাজ করেছেন তিনি। শিল্পা শুধু ভালো অভিনেত্রীই নন, একজন ভালো ড্যান্সারও। নিজের স্বামী ও সন্তানকে নিয়ে তার সুখের সংসার রয়েছে। তবে অনেকদিন কোনো সিনেমা করতে দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে।



সিনেমা থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পা খুব অ্যাকটিভ। সবসময় নিজের জীবনের ভালো মুহূর্ত ফ্যানদের সঙ্গে শেয়ার করেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন