সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

শ্রীদেবী কন্যা জাহ্ণবীর অজানা গল্প…

 Fri, Mar 6, 2020 10:23 PM
 শ্রীদেবী কন্যা জাহ্ণবীর অজানা গল্প…

এশিয়া খবর ডেস্ক:: ২৩ বছরে এ পা দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।

আর এই বিশেষ দিনে শ্রীদেবী কন্যা জাহ্ণবীর অজানা কিছু গল্প জেনে নিন।

ছোটবেলা থেকেই জাহ্ণবী বাবা-মা’র আদরে লালিত পালিত হয়ে এসেছেন। অনেকেই হয়তো জানেন না, জাহ্নবী যখন টিনেজার তখন নাইট ক্লাবে বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি করতে গেলে মা শ্রীদেবী বাইরে গাড়ি নিয়ে অপেক্ষা করতেন মেয়ের জন্য। কখনোই একা ছাড়তেন না। পার্টি শেষ হলে মেয়েকে নিয়ে বাড়ি ফিরতেন তিনি।

জাহ্নবী একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, অভিনেত্রী না হলে তিনি ডাক্তার হতেন। না, ডাক্তার হওয়া হয়নি তার। অভিনয় জগৎকেই নিজের ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন ২৩-এর তন্বী।

‘ধাড়াক’ সিনেমা দিয়েই বলিউডে অভিষেক ঘটে জাহ্ণবীর। কিন্তু ছবি মুক্তির আগেই জাহ্নবীর জীবনে ঝড় বয়ে যায়। মাকে হারান তিনি। কিন্তু অসম্ভব মনের জোর তার। মায়ের শ্রাদ্ধানুষ্ঠানের পরদিনই শুটে ফিরতে চেয়েছিলেন অভিনেত্রী। তার জন্য শুটিং বন্ধ থাকবে...এমনটা কোনোভাবেই হতে দিতে চাননি শ্রীদেবী কন্যা।

মায়ের মাত্র পাঁচটি সিনেমা দেখেছেন জাহ্ণবী। বাবা-মা দু’জনেই সিনেমা জগতের। তাই ছোট থেকেই তাদের সঙ্গে ছবির প্রিমিয়ার, সাকসেস পার্টিতে হাজির হতেন জাহ্নবী।

মা নেই। কিন্তু বাবা সব সময় রয়েছেন তার পাশে। ছবি মুক্তির দিন হোক বা কোনো ইভেন্ট। বনি এখন জাহ্নবীর প্রধান ‘সাপোর্ট সিস্টেম’। সামনে তার কাজের লিস্টও লম্বা। নিউ এজদের মধ্যে অচিরেই জায়গা করে নিয়েছেন প্রথম সারিতে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন