সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

 Sat, May 30, 2020 11:36 PM
কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

এশিয়া খবর ডেস্ক:: ইরফান খানের শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’-এ অভিনয়

 করে দর্শক থেকে সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রাধিকা মদন। সেই অভিনেত্রীকেই কোয়ারেন্টাইনে যেতে হল! না হাসপাতালে নয়, বাড়িতেই নিজেকে সেলফ কোয়ারেন্টাইন করে রেখেছেন অভিনেত্রী। কিন্তু কেন?

অন্তর্দেশীয় বিমান পরিষেবা চালু হতেই নিজেকে কিছুতেই আর বাড়ি থেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না রাধিকা। আসল বাড়ি দিল্লিতে। সেখানেই অভিনেত্রীর পরিবার থাকে। বিগত দু’মাস ধরে লকডাউনের কারণে মুম্বাইতেই আটকে পড়েছিলেন। এদিকে ভারতে বর্তমানে সংক্রমণের শীর্ষে মুম্বাই। আর এই সময়ে ঘরের মেয়ের দূরে থাকায় একপ্রকার বেশ চিন্তাতেই পড়ে গিয়েছিল রাধিকার পরিবার। ওদিকে মায়ের জন্যও মন কেমন করছিল অভিনেত্রীর। তাই নিজেকে আর কিছুতেই আটকে রাখতে পারেননি। ঘরোয়া বিমান পরিষেবা চালু হওয়ার সঙ্গে সঙ্গেই ছুটে গিয়েছেন দিল্লিতে। কিন্তু ভিন রাজ্য থেকে ফিরেছেন। তাই পরিবারের সুরক্ষার খাতিরেই নিজেকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখতে বাধ্য হয়েছেন রাধিকা মদন।

‘এইবার বাড়ি ফেরার অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিল। বিমানে ওঠার আগে যদিও নির্দেশিকা অনুযায়ী যাবতীয় সচেতনতা অবলম্বন করেছিলাম। চারদিকে সবাই মাস্ক পরে ছিল। ভাবলাম, এটাই কি তবে আমাদের ভবিষ্যৎ?’ বলছিলেন রাধিকা।

‘আসলে আমার কাছে, মা যেখানে সেখানেই তো ঘর-বাড়ি। বিশেষ করে এই অতিমারীর সময় প্রত্যেকেরই উচিত নিজেদের পরিবারের সঙ্গে থাকা। এখন বাড়ি ফিরে কী শান্তি লাগছে! কিন্তু ইচ্ছে করলেও মাকে জড়িয়ে ধরতে পারছি না। পরিবারের সবার সুরক্ষার্থে ১৪ দিনের জন্য নিজেকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছি। আছিও তাই। কোয়ারেন্টাইন পর্ব কাটার পরও হাতে আর ১৪ দিন তো থাকছেই, তখন না হয় সবাই মিলে হুল্লোড় করব বাড়িতে’, মন্তব্য ‘আংরেজি মিডিয়াম’ অভিনেত্রীর।

মুম্বাই বিমান বন্দর থেকেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মায়ের উদ্দেশে লিখেছিলেন, ‘আমি আসছি মা…।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন