সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

 Sat, May 30, 2020 11:36 PM
কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

এশিয়া খবর ডেস্ক:: ইরফান খানের শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’-এ অভিনয়

 করে দর্শক থেকে সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রাধিকা মদন। সেই অভিনেত্রীকেই কোয়ারেন্টাইনে যেতে হল! না হাসপাতালে নয়, বাড়িতেই নিজেকে সেলফ কোয়ারেন্টাইন করে রেখেছেন অভিনেত্রী। কিন্তু কেন?

অন্তর্দেশীয় বিমান পরিষেবা চালু হতেই নিজেকে কিছুতেই আর বাড়ি থেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না রাধিকা। আসল বাড়ি দিল্লিতে। সেখানেই অভিনেত্রীর পরিবার থাকে। বিগত দু’মাস ধরে লকডাউনের কারণে মুম্বাইতেই আটকে পড়েছিলেন। এদিকে ভারতে বর্তমানে সংক্রমণের শীর্ষে মুম্বাই। আর এই সময়ে ঘরের মেয়ের দূরে থাকায় একপ্রকার বেশ চিন্তাতেই পড়ে গিয়েছিল রাধিকার পরিবার। ওদিকে মায়ের জন্যও মন কেমন করছিল অভিনেত্রীর। তাই নিজেকে আর কিছুতেই আটকে রাখতে পারেননি। ঘরোয়া বিমান পরিষেবা চালু হওয়ার সঙ্গে সঙ্গেই ছুটে গিয়েছেন দিল্লিতে। কিন্তু ভিন রাজ্য থেকে ফিরেছেন। তাই পরিবারের সুরক্ষার খাতিরেই নিজেকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখতে বাধ্য হয়েছেন রাধিকা মদন।

‘এইবার বাড়ি ফেরার অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিল। বিমানে ওঠার আগে যদিও নির্দেশিকা অনুযায়ী যাবতীয় সচেতনতা অবলম্বন করেছিলাম। চারদিকে সবাই মাস্ক পরে ছিল। ভাবলাম, এটাই কি তবে আমাদের ভবিষ্যৎ?’ বলছিলেন রাধিকা।

‘আসলে আমার কাছে, মা যেখানে সেখানেই তো ঘর-বাড়ি। বিশেষ করে এই অতিমারীর সময় প্রত্যেকেরই উচিত নিজেদের পরিবারের সঙ্গে থাকা। এখন বাড়ি ফিরে কী শান্তি লাগছে! কিন্তু ইচ্ছে করলেও মাকে জড়িয়ে ধরতে পারছি না। পরিবারের সবার সুরক্ষার্থে ১৪ দিনের জন্য নিজেকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছি। আছিও তাই। কোয়ারেন্টাইন পর্ব কাটার পরও হাতে আর ১৪ দিন তো থাকছেই, তখন না হয় সবাই মিলে হুল্লোড় করব বাড়িতে’, মন্তব্য ‘আংরেজি মিডিয়াম’ অভিনেত্রীর।

মুম্বাই বিমান বন্দর থেকেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মায়ের উদ্দেশে লিখেছিলেন, ‘আমি আসছি মা…।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন