সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে ম্যানেজারের আত্মহত্যা

 Wed, Jun 10, 2020 10:53 PM
 ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে ম্যানেজারের আত্মহত্যা

এশিয়া খবর ডেস্ক:: বলিউডে আবারও মৃত্যু খবর। ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন

অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান।

জি নিউজ জানায়, মুম্বাইয়ের মালাডের এক বহুতল ভবনের ১৪ তলা থেকে ঝাঁপ দেন দিশা।

প্রেমিক রোহন রাই ও বন্ধুদের সঙ্গে ডিনারের পর আচমকাই জানলার কাছে চলে যান দিশা। কিছু বুঝে ওঠার আগে সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

তবে কী কারণে আত্মহত্যা করলেন এই সেলিব্রিটি ম্যানেজার, তা নিয়ে রহস্যের মাঝে রয়েছে পুলিশ। শিগগিরই তারা দিশার বন্ধু রোহনকে জিজ্ঞাসাবাদ করবে।

প্রতিবেদনে আরও বলা হয়, লকডাউনের সময় থেকে ক্রমশ দিশার আচরণে পরিবর্তন আসে। কী কারণে এ পরিবর্তন- তা নিয়েও পুলিশ খোঁজ শুরু করেছে।

দিশার মৃত্যুর খবর শুনে​ ভেঙে পড়েছেন সুশান্ত সিং রাজপুত। বলছেন, এই খবর কোনোভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি পরিবারের প্রতি সমবেদনা জানান। বরুণ শর্মাও দিশাকে স্মরণ করে পোস্ট দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ‘ক্রাইম পেট্রল’ অভিনেত্রী প্রেক্ষা মেহতা, ‘আপ কী আদালত’-এর অভিনেতা মনমীত গ্রেওয়ালের আত্মহত্যার খবর ভারতীয় টেলিভিশন দুনিয়ায় তোলপাড় শুরু হয়। এর মাঝে শোনা গেছে আরও কয়েকটি আত্মহত্যার খবর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন