সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে ম্যানেজারের আত্মহত্যা

 Wed, Jun 10, 2020 10:53 PM
 ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে ম্যানেজারের আত্মহত্যা

এশিয়া খবর ডেস্ক:: বলিউডে আবারও মৃত্যু খবর। ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন

অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান।

জি নিউজ জানায়, মুম্বাইয়ের মালাডের এক বহুতল ভবনের ১৪ তলা থেকে ঝাঁপ দেন দিশা।

প্রেমিক রোহন রাই ও বন্ধুদের সঙ্গে ডিনারের পর আচমকাই জানলার কাছে চলে যান দিশা। কিছু বুঝে ওঠার আগে সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

তবে কী কারণে আত্মহত্যা করলেন এই সেলিব্রিটি ম্যানেজার, তা নিয়ে রহস্যের মাঝে রয়েছে পুলিশ। শিগগিরই তারা দিশার বন্ধু রোহনকে জিজ্ঞাসাবাদ করবে।

প্রতিবেদনে আরও বলা হয়, লকডাউনের সময় থেকে ক্রমশ দিশার আচরণে পরিবর্তন আসে। কী কারণে এ পরিবর্তন- তা নিয়েও পুলিশ খোঁজ শুরু করেছে।

দিশার মৃত্যুর খবর শুনে​ ভেঙে পড়েছেন সুশান্ত সিং রাজপুত। বলছেন, এই খবর কোনোভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি পরিবারের প্রতি সমবেদনা জানান। বরুণ শর্মাও দিশাকে স্মরণ করে পোস্ট দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ‘ক্রাইম পেট্রল’ অভিনেত্রী প্রেক্ষা মেহতা, ‘আপ কী আদালত’-এর অভিনেতা মনমীত গ্রেওয়ালের আত্মহত্যার খবর ভারতীয় টেলিভিশন দুনিয়ায় তোলপাড় শুরু হয়। এর মাঝে শোনা গেছে আরও কয়েকটি আত্মহত্যার খবর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন