সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

৪০ বারের চেষ্টাতেও ব্যর্থ, শুটিং স্পটেই অপমানিত হয়েছিলেন প্রিয়াঙ্কা!

 Sat, Jun 13, 2020 11:43 PM
৪০ বারের চেষ্টাতেও ব্যর্থ, শুটিং স্পটেই অপমানিত হয়েছিলেন প্রিয়াঙ্কা!

এশিয়া খবর ডেস্ক:: বিশ্বসুন্দরীর মুকুট পরার পর ২০০৩ সালে বলিউডে

পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় অক্ষয় কুমার অভিনীত ‘আন্দাজ’ দিয়ে বি টাউনে পা রাখেন পিগি। অক্ষয় কুমার এবং লারা দত্তের বিপরীতে ‘আন্দাজ’-এ অভিনয় করেন প্রিয়াঙ্কা। প্রথম সিনেমায় অভিনয়ের সময় তাকে ‘অপমান’ করা হয় সেটের মধ্যে!

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয় অন্তর্জালে। সেখানে প্রিয়াঙ্কা জানান, আন্দাজ-এর একটি গানের রিহার্সাল করাচ্ছিলেন কোরিওগ্রাফার সরোজ খানের ছেলে রাজু খান। দক্ষিণ আফ্রিকায় চলছিল তার তালিম। প্রায় ৪০বার চেষ্টা রার পরও প্রিয়াঙ্কা ধাতস্থ হতে পারছিলেন না শটের সঙ্গে।

এরপর রাজু খান মাইক ছুড়ে ফেলে দিয়ে ক্ষেপে ওঠেন প্রিয়াঙ্কার উপর। প্রশ্ন করতে শুরু করেন, ‘বিশ্বসুন্দরী হয়েছ বলে মনে করছ, তুমি একজন অভিনেত্রী হতে পারবে?’ রাজু খান যখন বকাবকি করছিলেন তাকে, সেই সময় অক্ষয় কুমার বাবা হয়েছেন বলে সেটে খবর আসে। সেই খবরই রক্ষা করে প্রিয়াঙ্কাকে। এরপর বেশ কয়েক দিন তিনি নিজেকে তৈরি করার সময় পান। নাচের তালিম নিয়ে এরপর সেটে ফিরে আন্দাজের শুট  শেষ করেন বলেও জানান পিগি।

প্রসঙ্গত ওই ঘটনার পর পণ্ডিত বীরু কৃষ্ণন-এর কাছে তালিম নেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে কত্থকের তালিম নিতে শুরু করেন বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন