সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

প্রেমিকার বিয়ের খবর শুনেই কি আত্মহত্যা করেছেন সুশান্ত?

 Sun, Jun 14, 2020 11:33 PM
 প্রেমিকার বিয়ের খবর শুনেই কি আত্মহত্যা করেছেন সুশান্ত?

এশিয়া খবর ডেস্ক:: দুই বছর আগে সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল অঙ্কিতা লোখান্ডের।

জানা যায়, বিয়ের তোড়জোড় শুরু করেছিলেন সুশান্তের ‘প্রাক্তন’ প্রেমিকা লোখান্ড। সেই খবরেই কি মনে মনে ভেঙে পড়েছিলেন সুশান্ত? তারই ভয়ানক ফল ফলল আজ? অতীত বলছে, জি টিভির ‘পবিত্র রিস্তে’র হাত ধরে মুম্বাইয়ে পা রেখেছিলেন মেধাবী ইঞ্জিনিয়ার সুশান্ত। তার পরেই জড়িয়ে গিয়েছিলেন মেগার নায়িকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে। তাদের প্রেম ভীষণ নজর কেড়েছিল সে সময়। একে দু’জনেই উঠতি। তা ছাড়া একে অন্যের অনুপ্রেরণাও হয়ে উঠেছিলেন।

সুশান্তকে বেশি করে পাবেন বলেই, কাজ ছেড়েছিলেন, ঘর আঁকড়ে ধরেছিলেন অঙ্কিতা। তা নিয়ে তিনি সম্প্রতি মুখ খুলেছিলেন এক সাক্ষাৎকারে, ‘কাজ যখন করতাম তখনো কোনো আক্ষেপ ছিল না। কাজ ছেড়ে যখন ঘরে মন বসানোর চেষ্টা করেছি তখনো নয়। আসলে আমার চাওয়াটাই খুব কম। যেটুকু চাই সেটুকু ভালো করে পেলেই হল।’

কেন প্রেম ভেঙেছিল? কারণ, জানা নেই। অনেকেই বলেন, আরব সাগরের ঢেউ আর বি-টাউনের প্রেম একদম এক। দুটোরই স্বাদ নোনা। দুই সমুদ্রেই ঢেউয়ের ওঠাপড়া আছে। সম্পর্কের আসা-যাওয়ার হাত ধরে। কত প্রেম যেমন ছাদনাতলা পর্যন্ত গড়িয়েছে তেমনই কত সম্পর্ক যে ভালো করে ফুল হয়ে ফোটার আগেই ঝরেছে, ইয়ত্তা নেই।

এই প্রেম ভাঙার পর সুশান্তের জীবনে কৃতি শ্যানন এসেছেন, রিয়া চক্রবর্তীকেও দেখা গিয়েছে। তেমনই অঙ্কিতার জীবনে নতুন স্বপ্ন নিয়ে এসেছেন রাইপুরের ব্যবসায়ী বিকাশ জৈন। এক ‘কমন’ বন্ধুর মাধ্যমে আলাপ, ঘনিষ্ঠতা এবং তাকেই বিয়ে করবেন বলে নাকি ঠিক করেছিলেন অঙ্কিতা। বলিউডের বাতাসে ছড়িয়েছিল এমন খবর। যদিও অঙ্কিতা তা কোনো দিনই স্বীকার করেননি।

সুশান্তের মৃত্যুর পর অনেকেই বলছেন, বাকিদের মতো হয়তো এই খবর কানে পৌঁছেছিল ‘মাহি’ অভিনেতারও। মন ভাঙার জন্য এটুকুও কম নয়। কারণ, প্রেম আসে, প্রেম যায়, প্রথম প্রেম তো রয়েই যায়... তাই না?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন