সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

সুশান্ত রাজপুতের শোকে ভাবীর মৃত্যু

 Tue, Jun 16, 2020 11:56 PM
সুশান্ত রাজপুতের শোকে ভাবীর মৃত্যু

বিনোদন ডেস্ক:: জনপ্রিয় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মারা যাওয়ার

 শোকে তার ভাবীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকেলে মুম্বাইতে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয়। তার কিছুক্ষণ পরই জানা যায়, বিহারের পূর্ণিয়ায় সুশান্তর ভাবি মারা গেছেন। তিনি সুশান্তের এক কাজিনের স্ত্রী।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, যখন মুম্বাইতে সুশান্তের শেষকৃত্য চলছিল, তখনই বিহারের পূর্ণিয়ায় ওই ভাবীর মৃত্যু হয়। তিনি সুশান্তের মৃত্যুর খবর সহ্য করতে পারেননি। তার মারা যাওয়ার খবর শোনার পর থেকেই খাওয়া-দাওয়া ছেড়ে দেন তিনি।

এদিকে, সোমবার বাবার হাতেই শেষকৃত্য সম্পন্ন হয় এই অভিনেতার। সোমবার সকালেই পাটনা থেকে মুম্বাই পৌঁছান অভিনেতার বাবা। ভিলে পার্লেতে পবন হংস ক্রিমেটোরিয়ামে শেষ শয্যায় শায়িত হন অভিনেতা। শেষযাত্রায় তার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবরাও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাট থেকে গত রোববার বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই তারকা আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে।

-জেডসি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন