সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

সুশান্ত রাজপুতের শোকে ভাবীর মৃত্যু

 Tue, Jun 16, 2020 11:56 PM
সুশান্ত রাজপুতের শোকে ভাবীর মৃত্যু

বিনোদন ডেস্ক:: জনপ্রিয় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মারা যাওয়ার

 শোকে তার ভাবীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকেলে মুম্বাইতে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয়। তার কিছুক্ষণ পরই জানা যায়, বিহারের পূর্ণিয়ায় সুশান্তর ভাবি মারা গেছেন। তিনি সুশান্তের এক কাজিনের স্ত্রী।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, যখন মুম্বাইতে সুশান্তের শেষকৃত্য চলছিল, তখনই বিহারের পূর্ণিয়ায় ওই ভাবীর মৃত্যু হয়। তিনি সুশান্তের মৃত্যুর খবর সহ্য করতে পারেননি। তার মারা যাওয়ার খবর শোনার পর থেকেই খাওয়া-দাওয়া ছেড়ে দেন তিনি।

এদিকে, সোমবার বাবার হাতেই শেষকৃত্য সম্পন্ন হয় এই অভিনেতার। সোমবার সকালেই পাটনা থেকে মুম্বাই পৌঁছান অভিনেতার বাবা। ভিলে পার্লেতে পবন হংস ক্রিমেটোরিয়ামে শেষ শয্যায় শায়িত হন অভিনেতা। শেষযাত্রায় তার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবরাও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাট থেকে গত রোববার বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই তারকা আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে।

-জেডসি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন