সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

সালমানকে নিয়ে যা বললেন ক্যাটরিনা

 Wed, Nov 14, 2018 8:19 AM
 সালমানকে নিয়ে যা বললেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক:: নির্মাতা করণ জোহরের জনপ্রিয় টকশো ‘কফি উইথ করণ-৬ এর চতুর্থ পর্বের অতিথি ছিলেন ক্যাটরিনা কাইফ ও বরুণ ধাওয়ান।

এ পর্বে ক্যাটরিনা ও বরুণ তাদের ব্যক্তিগত সম্পর্ক, তাদের সমসাময়িক অভিনেতা, তাদের বিয়ের পরিকল্পনা, একে অপরের সঙ্গে সমীকরণ এবং 'আই হেট ক্যাটরিনা কাইফ ক্লাব' নিয়ে কথা বলেন।


কফি উইথ করণে ক্যাটরিনা তার সাবেক বয়ফ্রেন্ট সালমান খান সম্পর্কেও কথা বলেন। তিনি বলেন, সালমান খান তাকে তার কঠিন সময়ে পরীক্ষা করার জন্য বরুণ ও অর্জুনকে দিয়ে ক্লাবটি শুরু করেছিলেন।


ক্যাটরিনার এ ক্লাবটি শুরু করার পেছনে আসল কারণ এ নয় যে, অর্জুন ও বরুণের ক্রাশ ছিলেন তিনি। বরং ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া'র সময় সালমান খানের কাছ থেকে যথেষ্ট মনোযোগ পাওয়া যায়নি বলেই এ ক্লাব তৈরি হয়।


বিয়ে কবে করছেন করণ জোহরের এ প্রশ্ন কিছুটি এড়িয়ে যান ক্যাটরিনা। তিনি বলেন, ক্যাটরিনা জানান, বিয়ে কবে করবেন সেই চিন্তার চেয়ে তার চিন্তা হচ্ছে বিয়েতে কী সাজবেন।


আপনার দৃষ্টিতে প্রেম কী-এমন প্রশ্নে ক্যাট বলেন, আপনার সঙ্গীর কাছ থেকে আপনি কত ভালোবাসা বা মনোযোগ পেয়েছেন তার ওপর ভিত্তি করেই আপনি নিজেকে সবসময় বিচার করেন। এতে আপনি আপনার সম্পর্কটি খুব কমই উপভোগ করেন এবং আপনার আত্মসম্মানও কমে আসে। এটি মোটেও ভালো জিনিস নয়।


করণ জোহরের প্রশ্নের উত্তরে ক্যাটরিনা কাইফ জানালেন যে, আলিয়া ভট্ট, রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার আলাদা আলাদা সম্পর্ক।


আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে ক্যাটরিনা বলেন, আলিয়ার সঙ্গে ভালো সম্পর্ক রাখায় আমার কোনো অসুবিধা নেই। ওর সঙ্গে কার কী সম্পর্ক, তার ওপরে আমাদের সমীকরণ নির্ভর করে না।


দীপ-বীরের সঙ্গে সম্পর্ক নিয়ে এ বলিউড সেনসেশন বলেন, দীপিকা আর রণবীরের সঙ্গেও আমার আলাদা আলাদা সমীকরণ। তবে ওদের সঙ্গে যে সারাক্ষণ গল্প করছি বা ফোনে কথা বলছি, সেটি হয় না। কিন্তু আলিয়াকে আমার মানুষ হিসেবে খুব ভালো লাগে। ওর সঙ্গে সুন্দর সময় কাটে। তাতে কোনো কৃত্রিমতা নেই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন