সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

বোয়ালখালী মসজিদে গাউছিয়া শরীফ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 Sat, Jun 20, 2020 9:31 PM
বোয়ালখালী মসজিদে গাউছিয়া শরীফ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা :: চট্টগ্রামের বোয়ালখালীর পূর্ব ধোরলা সদর আলী খন্দকার জামে

 মসজিদে পবিত্র খতমে গাউছিয়া শরীফ ও বিশ্ব ব্যাপী করোনা মহামারি থেকে রক্ষার জন্য দোয়া মাহফিল স্থানীয় এলাকাবাসী ও গাউছিয়া কমিটির উদ্যোগে (১৯জুন) শুক্রবার বাদে মাগরিব অনুষ্ঠিত হয়।
পবিত্র কুরআন তেলাওয়াত, হামদ, নাতে রাসুল (সা.), জিকির মিলাদ-ক্বিয়াম, ফাতেহা ও বিশ্বব্যাপী করোনা মহামারির প্রার্দুভাব থেকে আমাদেও দেশ তথা মুসলিম মিল্লাতের হেফাজতের জন্য আল্লাহর দরবারে বিশেষ দোয়া মুনাজাত করা হয়।
এতে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মাওলানা মো. হাফিজুর রহমান, মাওলানা মোহাম্মদ সেলিম শরীফ, মাওলানা মো. মহিউদ্দিন আলকাদেরী, মাওলানা মাহমুদুল হক কাদেরী, হাফেজ মো. আবুল বশর, মুতওয়াল্লী আহমদ উল্লাহ, আবুল হোসেন লেদু, মো. জালাল আহমদ মাষ্টার, মো. আবুল কালাম সওদাগর, কাজী মো. একরামুল হক, মো. সালাউদ্দিন সুমন, মো. তাহেরুল ইসলাম, মো. আব্দুর রাজ্জাক, মো. সেলিম উদ্দিন, মো. আবদুল কাদের, মো. নেছার উল্লাহ, মোহাম্মদ এমরান, মো. আব্দুল করিম ও মো. আনিসুর রহমান প্রমূখ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন