সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

ষোড়শী টিকটক স্টারের আত্মহত্যা

 Thu, Jun 25, 2020 10:55 PM
 ষোড়শী টিকটক স্টারের আত্মহত্যা

এশিয়া খবর ডেস্ক:: বিনোদন ডেস্ক: বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর

 রেশ না কাটতেই ভারতের দিল্লিতে ঘটলো আরেকটি আত্মহত্যার ঘটনা। এবার আত্মহত্যা করলেন টিকটক স্টার টিনএজ সেনসেশন সিয়া কক্কর। বৃহস্পতিবার (২৫ জুন) মাত্র ১৬ বছর বয়সেই আত্মহত্যার পথ বেঁছে নেন সিয়া। ঘটনাস্থল নয়া দিল্লির প্রীত বিহারের নিজ বাড়িতে।

ষোড়শী সিয়া ঠিক কী কারণে আত্মহত্যা করেছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ব্যক্তিগত কারণেই লাস্যময়ী ওই টিকটক তারকা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার ম্যানেজার অর্জুন সারিন।

স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, গতরাতেও টিকটক তারকার সঙ্গে কথা হয়েছিল তার। নতুন মিউজিক ভিডিওয় কাজের বিষয়ে আলোচনাও হয়েছিল। সিয়া ‘খুশি’ ছিল বলেও জানিয়েছেন অর্জুন।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ, টিকটকে সিয়ার ফলোয়ার সংখ্যা এক মিলিয়নের উপরে। অন্যদিকে তার ইনস্টাগ্রামেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার। প্রায়ই নিত্যনতুন ভিডিওতে ভক্তদের মনজয় করত সিয়া। সুতরাং কাজের জগতের জন্য নয়, বরং ব্যক্তিগত কারণেই সিয়া কক্কর আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার আত্মহত্যার খবরে তীব্র চাঞ্চল্য নেটপাড়ায়।

ইতোমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে বলেই জানা গেছে। যদিও তদন্তের গতিপ্রকৃতি নিয়ে পুলিশ কোনও মন্তব্য করেনি। পাশাপাশি সিয়ার পরিবারের তরফেও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এমনিই গ্ল্যামার দুনিয়ার বিতর্ক বাড়ছে, বৈ কমছে না। এরমধ্যেই আরও এক আত্মহত্যার খবর বিনোদন দুনিয়ার কাছে বড় ধাক্কা বলে মনে করছেন ওয়াকিবহাল মহলের একাংশ।

সুশান্তের মৃত্যুতে নেটবিশ্ব নেপোটিজমকে দায়ী করলেও, একটি অংশ অভিনেতার মানসিক অবসাদকেও প্রাধান্য দিচ্ছে। মনখারাপের অতল অন্ধকারেই শেষপর্যন্ত আত্মসমর্পণ করেন সুশান্ত। দিল্লীর সিয়াকে নিয়েও জোর আলোচনা শুরু হয়েছে। তবে টিকটক তারকা অবসাদগ্রস্ত ছিল কিনা, এমন তথ্য এখনও মেলেনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন