সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

ষোড়শী টিকটক স্টারের আত্মহত্যা

 Thu, Jun 25, 2020 10:55 PM
 ষোড়শী টিকটক স্টারের আত্মহত্যা

এশিয়া খবর ডেস্ক:: বিনোদন ডেস্ক: বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর

 রেশ না কাটতেই ভারতের দিল্লিতে ঘটলো আরেকটি আত্মহত্যার ঘটনা। এবার আত্মহত্যা করলেন টিকটক স্টার টিনএজ সেনসেশন সিয়া কক্কর। বৃহস্পতিবার (২৫ জুন) মাত্র ১৬ বছর বয়সেই আত্মহত্যার পথ বেঁছে নেন সিয়া। ঘটনাস্থল নয়া দিল্লির প্রীত বিহারের নিজ বাড়িতে।

ষোড়শী সিয়া ঠিক কী কারণে আত্মহত্যা করেছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ব্যক্তিগত কারণেই লাস্যময়ী ওই টিকটক তারকা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার ম্যানেজার অর্জুন সারিন।

স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, গতরাতেও টিকটক তারকার সঙ্গে কথা হয়েছিল তার। নতুন মিউজিক ভিডিওয় কাজের বিষয়ে আলোচনাও হয়েছিল। সিয়া ‘খুশি’ ছিল বলেও জানিয়েছেন অর্জুন।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ, টিকটকে সিয়ার ফলোয়ার সংখ্যা এক মিলিয়নের উপরে। অন্যদিকে তার ইনস্টাগ্রামেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার। প্রায়ই নিত্যনতুন ভিডিওতে ভক্তদের মনজয় করত সিয়া। সুতরাং কাজের জগতের জন্য নয়, বরং ব্যক্তিগত কারণেই সিয়া কক্কর আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার আত্মহত্যার খবরে তীব্র চাঞ্চল্য নেটপাড়ায়।

ইতোমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে বলেই জানা গেছে। যদিও তদন্তের গতিপ্রকৃতি নিয়ে পুলিশ কোনও মন্তব্য করেনি। পাশাপাশি সিয়ার পরিবারের তরফেও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এমনিই গ্ল্যামার দুনিয়ার বিতর্ক বাড়ছে, বৈ কমছে না। এরমধ্যেই আরও এক আত্মহত্যার খবর বিনোদন দুনিয়ার কাছে বড় ধাক্কা বলে মনে করছেন ওয়াকিবহাল মহলের একাংশ।

সুশান্তের মৃত্যুতে নেটবিশ্ব নেপোটিজমকে দায়ী করলেও, একটি অংশ অভিনেতার মানসিক অবসাদকেও প্রাধান্য দিচ্ছে। মনখারাপের অতল অন্ধকারেই শেষপর্যন্ত আত্মসমর্পণ করেন সুশান্ত। দিল্লীর সিয়াকে নিয়েও জোর আলোচনা শুরু হয়েছে। তবে টিকটক তারকা অবসাদগ্রস্ত ছিল কিনা, এমন তথ্য এখনও মেলেনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন