সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার

 Fri, Jul 10, 2020 10:46 PM
 করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার

বিনোদন ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে পশ্চিমবঙ্গের জনপ্রিয়

অভিনেতা রঞ্জিত মল্লিক ও কোয়েল মল্লিকসহ তাদের পুরো পরিবার। শুক্রবার সন্ধ্যায় এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন কোয়েল।

টুইট বার্তায় কোয়েল মাল্লিকের মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানেরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানান। 

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, গত দুসপ্তাহ ধরেই তারা জ্বর-সর্দি কাশিতে ভুগছিলেন। পরে দেখা যায় শ্বাসকষ্টের মতো উপসর্গও। এরপর কোয়েল ও তার মা-বাবার শরীর খানিকটা খারাপ হওয়ায় করোনার পরীক্ষা করা হয়। শুক্রবার সেই রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত তারা সকলে হোম কোয়ারেন্টাইনে আছেন বলেই জানিয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, সন্তানকে নিয়ে বাবার বাড়িতে আছেন কোয়েল। শারীরিক কোনও অসুস্থতা বা সমস্যা নেই তাদের। দ্রুত সুস্থ হয়ে উঠুক সবাই। সেই প্রার্থনাই করছেন সকলে। কোয়েলের টুইটের রিটুইট করে সেই প্রার্থনাই জানিয়েছেন জিৎ, জিৎ গাঙ্গুলীসহ ইন্ডাস্ট্রির অনেকেই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন