সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

কাবুলের রাস্তায় গুলিবিদ্ধ অভিনেত্রী সাবা

 Wed, Aug 26, 2020 10:07 PM
কাবুলের রাস্তায় গুলিবিদ্ধ অভিনেত্রী সাবা

এশিয়া খবর ডেস্ক:: আফগানিস্তানের রাজধানী কাবুলের রাস্তায় বন্দুকধারীর হামলায়

গুলিবিদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও চিত্র পরিচালক সাবা সাহার। এখনো পর্যন্ত কেউ এই হামলার দায় স্বীকার করেনি।

মঙ্গলবার পশ্চিম কাবুলের রাস্তায় হামলার ঘটনার পরপরই ৪৪ বছর বয়সী অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সফল অস্ত্রোপচার হয়েছে সাবার।

সাবার স্বামী ইমাল জাকি জানিয়েছেন, কাজে বেরিয়েছিলেন সাবা। রাস্তায় তিনজন আততায়ী তার গাড়ি লক্ষ্য করে অতর্কিতে গুলি চালায়। গাড়িতে ছিলেন সাবা, দুই দেহরক্ষী, এক শিশু এবং গাড়ির চালক। সাবা ও দুই দেহরক্ষী আহত হলেও চালক ও শিশুটি অক্ষত রয়েছে।

সাবা বাড়ি থেকে বেরোনোর পাঁচ মিনিট মধ্যেই গুলির শব্দ পান জাকি। ফোন করলে আহত সাবা জানান, পেটে গুলি লেগেছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছান জাকি। আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে সেখান থেকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয় সাবাকে। সেখানে সফল অস্ত্রোপচার হয় তার।

আফগানিস্তানের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী সাবা মহিলাদের অধিকার নিয়েও কাজ করেছেন। পুলিশ অফিসার হিসেবেও প্রশিক্ষণ নিয়েছেন সাবা। বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে কাজ করছিলেন তিনি।

সাবার ওপরে হামলায় উদ্বেগ প্রকাশ করেছে মানবাধিকার সংগঠন অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল।

সূত্র: বিবিসি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন