সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

জেলেই ধর্ষণের ভয় দেখানোর অভিযোগ রিয়ার

 Fri, Sep 11, 2020 10:08 PM
জেলেই ধর্ষণের ভয় দেখানোর অভিযোগ রিয়ার

এশিয়া খবর ডেস্ক:: ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন

 পর গ্রেফতার হওয়া তার বান্ধবী রিয়া চক্রবর্তী জামিন আবেদনের সময় আদালতের কাছে অভিযোগ করেছেন যে, জেলেই ধর্ষণের ভয় দেখানো হয়েছিল তাকে।

গত বৃহস্পতিবার রিয়া এবং তার ভাই ভাই শৌভিক চক্রবর্তী-সহ অন্য অভিযুক্তদের জামিনের আবেদন খারিজ করে দেয় আদালত। এসময় সেশন কোর্টে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করে, এই মুহূর্তে জামিনে ছাড়া হলে রিয়া প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগ করে তথ্যপ্রমাণ নয়ছয় করতে পারে।

তবে জামিনের আবেদনের সময় রিয়া অভিযোগ করে বলেন, তার থেকে জোর করে মাদক গ্রহণের ব্যাপারে স্বীকারোক্তি নেওয়া হয়েছে। জেলে তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। তাকে শারীরিক অত্যাচার এবং ধর্ষণের ভয় পর্যন্ত দেখানো হয়েছে। মানসিক এবং শারীরিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন।

২৮ বছর বয়সী অভিনেত্রী রিয়ার অভিযোগ, টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের সময় তাকে কোনও রকম ভাবেই আইনি পরামর্শ নেওয়ার জন্য আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হয়নি। বাড়ি থেকে জামাকাপড় এলেও তা ফিরিয়ে দেওয়া হয়েছে।

এদিকে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডের দাবি, রিয়া নির্দোষ। মিথ্যা মামলায় তাকে ফাঁসানো হয়েছে। জেরার সময় রিয়ার কাছে কোন মহিলা অফিসারও ছিলেন না, যা আইন অনুসারে বাধ্যতামূলক।


তবে এনসিবির দাবি, জেরার সময় সুশান্তকে মাদক জোগান দেওয়া কথা স্বীকার করেছেন রিয়া। আর অভিনেত্রী রিয়া মাদক সিন্ডিকেটের সদস্য। রিয়ার বিষয়ে এনসিবির পাশাপাশি সিবিআই এবং ইডি এই ঘটনার তদন্ত চালাচ্ছে বলেও জানা যায়। আনন্দবাজার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন