সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা

 Fri, Sep 18, 2020 12:09 AM
'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা

এশিয়া খবর ডেস্ক:: বলিউডে মাদকসেবন নিয়ে কঙ্গনা রানাউতের বক্তব্যের

 (বলিউডের ৯৯ শতাংশই মাদক নেন) বিরুদ্ধে মুখ খুলেছিলেন ঊর্মিলা মাতন্ডকর। তিনি বলেছিলেন, কঙ্গনার রাজ্য হিমাচল মাদক সেবনের আখড়া। তার উচিত আগে সেই সমস্যার সমাধান করা। যে অভিনেত্রী সাধারণ মানুষের করের টাকায় ওয়াই ক্যাটাগরির সুরক্ষা নিয়ে চলাফেরা করছেন, তিনি কেন পুলিশকে তার রাজ্যের ড্রাগ র‍্যাকেটের খবর দিতে পারছেন না?

ঊর্মিলা গত লোকসভা ভোটের সময় কংগ্রেসের সক্রিয়কর্মী ছিলেন। তিনি মুম্বাই-উত্তর লোকসভা কেন্দ্রে কংগ্রেসের হয়ে লড়েও ছিলেন। কিন্তু হেরে যান।

অপরদিকে কঙ্গনা ‘বিজেপি-ঘনিষ্ঠ’ বলেই পরিচিত। ফলে ঊর্মিলার কঙ্গনাকে আক্রমণের পিছনে রাজনৈতিক যোগ রয়েছে বলে ধরে নেওয়া যেতে পারে। কিন্তু প্রাক্তন কংগ্রেসনেত্রীর আক্রমণের জবাবে ‘পদ্মশ্রী’ কঙ্গনা যা বলেছেন, তাতে এর জল বহুদূর গড়ানোর সম্ভাবনা।

কঙ্গনার কথায়, ঊর্মিলাকে কি কেউ তার অভিনয় দক্ষতার জন্য চেনেন? নাহ। তা হলে উনি কেন বিখ্যাত? উনি বিখ্যাত সফট পর্নে অভিনয় করার জন্য!

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই কঙ্গনা বলিউডের বড় অংশে মাদকের নিয়মিত ব্যবহার নিয়ে সরব। বস্তুত এই বিষয়ে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিও আড়াআড়ি বিভক্ত হয়ে গিয়েছে। এর মধ্যেই কঙ্গনার বক্তব্যের কড়া সমালোচনা করেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। তিনি বলিউডের মাদকযোগের অভিযোগ উড়িয়ে দেন।

দ্রুত জয়ার পাশে দাঁড়ান তাপসী পান্নু, স্বরা ভাস্করের মতো বলিউডের কঙ্গনা-বিরোধী লোকজন। পাল্টা বিবৃতি জারি করেন কঙ্গনাও। এর মধ্যেই প্রকাশ্যে আসে ঊর্মিলার বক্তব্য। একটি সাক্ষাৎকারে ঊর্মিলা কঙ্গনাকে আক্রমণ করেন তার রাজ্য হিমাচলের মাদক-যোগ নিয়ে। পাশাপাশিই বলেন, শাসকদলের থেকে ভোটের টিকিট পাওয়ার জন্যই বলিউডের ভাবমূর্তি নষ্ট করছেন কঙ্গনা।

কঙ্গনা যে পাল্টা মুখ খুলবেন, সেটা প্রত্যাশিতই ছিল। তিনি বলেছেন, চাইলে খুব সহজেই তিনি বিজেপির টিকিট পেতে পারেন। তার জন্য তাকে এতকিছু করতে হবে না। পাশাপাশিই বলেছেন, ঊর্মিলা বিখ্যাত হয়েছেন সফট পর্নে অভিনয় করে। আর প্রশ্ন করেছেন, ঊর্মিলা টিকিট পেতে পারলে আমি পেতে পারি না?

জয়ার মতোই উর্মিলার পাশে দাঁড়িয়েছেন বলিউডের কঙ্গনা-বিরোধী অংশ। যেখানে রয়েছেন স্বরা ভাস্কর, পূজা ভট্ট, অনুভব সিন্হা, ফারহা খানের মতো তারকারা। তাদের বক্তব্যের মোদ্দা কথা, কঙ্গনার কোনও মন্তব্যকেই গুরুত্ব দিতে নারাজ তারা।

স্বরা টুইট করেছেন, ‘এখনও রঙ্গিলা, সত্য, মাসুমের মতো ছবিতে ঊর্মিলার কাজ তাকে অবাক করে’। ফারহা আরও সরাসরি, ‘প্রতিভা নিজগুণেই নজর কাড়ে। গলা ফাটিয়ে তার প্রচারের প্রয়োজন পড়ে না’।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই কঙ্গনাকে নিয়ে সরগরম মুম্বাই শহর এবং হিন্দি ছবির জগৎ। তাকে কেন্দ্রের শাসকদলের ঘনিষ্ঠ বলে ধরে নিয়ে মহারাষ্ট্র্রের উদ্ধব ঠাকরের সরকারের অধীন বৃহন্মুম্বই পৌরসভার কঙ্গনার পালি হিলের বাংলোর ‘বেআইনি’ অংশ গুঁড়িয়ে দিয়েছে। তা নিয়ে বোম্বে হাইকোর্টে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে বাড়ি ভাঙার উপর স্থগিতাদেশ পেয়েছেন তিনি। তারপর সরাসরি উদ্ধবকে চ্যালেঞ্জ জানিয়েছেন।

শেষমেশ কঙ্গনা মুম্বাই ছেড়ে হিমাচলের বাড়িতে ফিরে গিয়েছেন। কিন্তু সেখান থেকেও প্রথমে জয়া এবং তারপর ঊর্মিলার বিরুদ্ধে পরপর বিবৃতি দিয়ে যাচ্ছেন তিনি। এর আগে তিনি নিজের বক্তব্য বলিউড, মাদক ব্যবহারের মধ্যেই সীমাবদ্ধ রেখেছিলেন। কিন্তু বৃহস্পতিবার ঊর্মিলাকে ‘সফট পর্ন অভিনেত্রী’ বলে তিনি পরিস্থিতি আরও ঘোলাটে করে তুলেছেন। টুইটারে তাঁকে তুলোধুনো করা হচ্ছে। কিন্তু কঙ্গনার সমর্থনে সেভাবে প্রকাশ্যে এখনও পর্যন্ত কাউকে এগিয়ে আসতে দেখা যায়নি। এখন দেখার, ঊর্মিলা নিজে এ নিয়ে কিছু বলেন কি না!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন