সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

১৫ বছর ধরে নিজের মেকআপ নিজেই করেন ক্যাটরিনা

 Fri, Sep 25, 2020 10:53 PM
 ১৫ বছর ধরে নিজের মেকআপ নিজেই করেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মেকআপ করার

দরকার পড়ে না তার। এর কারণ গত ১৫ বছর যাবত নিজের মেকআপ নিজেই করছেন তিনি।

যার কারণে অন্য বলিউড তারকাদের চেয়ে তার মেকআপের পিছনে খরচ কম হয়। তাকে আর আলাদা করে মেকআপ কেনার দরকার হয় না। তার নিজের ব্র্যান্ড 'কে বাই ক্যাটরিনা' থেকেই মেকআপ করছেন তিনি। সম্প্রতি এই বলিউড অভিনেত্রী তার মেকআপ, লুক ও মেকআপ ব্র্যান্ড নিয়ে কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে।

বলিউডে অভিষেকের শুরু থেকেই রিজের মেকআপ নিয়ে বেশ সচেতন ৩৭ বছর বয়সী ক্যাটরিনা কাইফ। তিনি বলেন, 'সবাই বলত, তোমাকে অমুকের মতো দেখাতে হবে। সাজপোশাক হতে হবে তমুকের মতো। কিন্তু আমি তো অন্য কেউ নই। অন্য কেউ হতেও চাইনি। তাই শুরু থেকেই নিজের মতো করে নিজের মেকআপ করেছি। কিন্তু বেশির ভাগ সময়ে তাদের হাত গুটিয়ে বসে থাকা বা টুকটাক নির্দেশনা দেওয়া ছাড়া কিছু করার ছিল না। তবে শুরুতে আমি তাদের কাছ থেকেই টুকটাক টিপস নিয়েছি। পরে নিজের মতো করে প্রয়োগ করেছি। এ জন্যই আমি ভারতীয় উপাদানে তৈরি নিজের মেকআপ ব্র্যান্ড বাজারে আনতে পেরেছি।

ক্যাটরিনা জানান, ইনস্টাগ্রামে জনপ্রিয় হওয়ার পর থেকে কমবেশি সবারই ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট এবং ফটোগ্রাফার আছে। কেননা, ইনস্টাগ্রাম একটা ‘পারফেকশনিস্ট প্লেস’।

তার ভাষায়, ‘ইনস্টাগ্রামে ফ্যাশন আইকনদের আইডি ঘুরে দেখলেই বোঝা যাবে, ফ্যাশনের ক্ষেত্রে এখন কোন ট্রেন্ড চলছে। বিষয়টা ভালো। কিন্তু ইনস্টাগ্রামকে আপনি ব্যক্তির জীবনের প্রতিচ্ছবি বলে বিশ্বাস করবেন না। ইনস্টাগ্রামে যা দেখেন, তা সত্যি নয়। এখানে “ইন বিটুইন” কিছু নেই। আগের বা পরের গল্প নেই। পারফেক্ট মেকআপ আর লাইটে, পারফেক্ট পোজে উঁচুগ্রামে সম্পাদিত ছবিকে সত্যিকারের জীবন বলে ভাববেন না।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন