সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

হানিমুনে প্রতি রাতে কাজলের খরচ ৩৩ লাখ টাকা

 Mon, Nov 9, 2020 9:51 PM
হানিমুনে প্রতি রাতে কাজলের খরচ ৩৩ লাখ টাকা

বিনোদন ডেস্ক : মধুচন্দ্রিমায় বলিউড অভিনেত্রী কাজল আগারওয়াল।

 শনিবার ইনস্টাগ্রামে পাসপোর্ট আর ব্যাগের ছবি দিয়ে গোপন রেখেছিলেন কোথায় যাচ্ছেন। পরে রবিবার মধুচন্দ্রিমার মুহূর্তগুলো সামাজিক মাধ্যমে পোস্ট করে সবাইকে জানালেন বেশ মজেছেন তিনি। স্বামীকে নিয়ে কাজল এখন আছেন মালদ্বীপের কনরাড দ্বীপে।

সমুদ্রের মাঝখানে একটা অবকাশযাপন কেন্দ্র থেকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী কাজল আগারওয়াল ও তাঁর স্বামী গৌতম কিসলু। লাল বিচ গাউনে কাজলকে জড়িয়ে রেখেছেন গৌতম। ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দর তুমি’। আরেকটি ছবিতে কয়েকটি প্রয়োজনীয় জিনিসের ছবি শেয়ার করে লিখেছেন, ‘সৈকতে আমার কিছু প্রয়োজনীয় জিনিস’।


মালদ্বীপে পৌঁছে বিলাসবহুল অবকাশযাপন কেন্দ্রের ছবি শেয়ার করেছেন গৌতম। গৌতম লিখেছেন, ‘বেড়াতে বের হয়ে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে। অবশ্য সতর্কতার সঙ্গেই বের হয়েছি। ধীরে ধীরে স্বাভাবিক দিনে ফিরছি…।’ ইনস্টাগ্রামে বিমানের ককপিটের ছবিও শেয়ার করেছেন গৌতম। সেখানে মজা করে লিখেছেন, ‘বিকল্প জীবিকা’।


ইনস্টাগ্রাম দেয়া ছবিতে কিসলু ও কাজল জানিয়েছেন, তাঁরা মালদ্বীপে রাঙ্গালি আইল্যান্ড রিসোর্টে আছেন। এ হোটেল মালদ্বীপের রাঙ্গালি দ্বীপে পানির নিচে অবস্থিত।
বিয়ের ছবি কাজলের।

এখানেই তৈরি হচ্ছে বিশ্বের প্রথম অর্ধনিমজ্জিত জাদুঘর। সমুদ্র থেকে প্রায় ১৬ ফুট নিচে কনরাড মালদ্বীপ রাঙ্গালি আইল্যান্ড হোটেলের ভেতরে আছে কাচঘেরা একটি রেস্তোরাঁ। যেখানে বসে সামুদ্রিক প্রাণীদের চলাফেরা দেখা যায়। সমুদ্রের নিচে ১৮০ ডিগ্রি প্যানারমিক ভিউতে বসে রেস্টুরেন্টের খাবারের তালিকা অনুযায়ী মালদ্বীপের গলদা চিংড়ি আর পশ্চিমা খাবার খাওয়া যায়। এই হোটেলে এক রাত থাকতে খরচ করতে হয় প্রায় ৫০ হাজার ডলার, যা বাংলাদেশি টাকায় ৩৩ লাখের বেশি।

প্রসঙ্গত, গত জুন মাসে আংটিবদল সেরেছিলেন কাজল আগারওয়াল ও গৌতম কিসলু। প্রায় তিন বছর প্রেম করার পর গত ৩০ অক্টোবর ধুমধাম করে তাঁদের বিয়ে হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন