সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

জলের নিচে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ কাজল

 Tue, Nov 17, 2020 7:52 PM
জলের নিচে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ কাজল

বিনোদন ডেস্ক: জলের নীচে, রংবেরংয়ের মাছেদের দেখতে দেখতে

স্বামীর সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত কাটালেন নায়িকা।

হানিমুন করতে নীল সমুদ্রের দেশে উড়ে গিয়েছেন কাজল ও তাঁর স্বামী। মলদ্বীপে তাঁদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নজর কেড়েছে ।

৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল। বিয়ের পর হায়দরাবাদে একটি রিসেপশন পার্টিও দেন দম্পতি। এই মুহূর্তে স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মলদ্বীপে উড়ে গিয়েছেন তিনি।


মালদ্বীপের সৈকতে একান্তে সময় কাটানোর নানা মুহূর্ত ধরা পড়েছে কাজলের সামাজিক মাধ্যমে। বেশকিছু ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছন তিনি। সেই ছবি রীতিমতো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।


গত জুন মাসে এনগেজমেন্ট সেরেছিলেন কাজল আগরওয়াল ও গৌতম কিচলু। এর পর গত ৩০ অক্টোবর রাজকীয়ভাবে হয় বিয়ের অনুষ্ঠান। পাত্র, ব্যবসায়ী এবং ইন্টিরিয়র ডিজাইনার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন