সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

সন্তান নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন পূজা!

 Sat, Nov 21, 2020 10:45 PM
সন্তান নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন পূজা!

বিনোদন ডেস্ক:: সদ্য মা হয়েছেন বলিউড ও টলিউড অভিনেত্রী

 পূজা বন্দ্যোপাধ্যায়। জন্ম নেয়া সন্তানের ছবি সামাজিক মাধ্যমে শেয়ারও করেছিলেন এই অভিনেত্রী। আর করোনা পরিস্থিতি কেটে গেলে এই সন্তানকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন পূজা আর কুণাল!
অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

নিজের সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে ৬ দিনের ছেলের ছবি শেয়ার করেন পূজা। স্বামী কুণাল ভর্মার সঙ্গেই হাসপাতালের কেবিনে পোজ দিতে দেখা যায় বাঙালি অভিনেত্রীকে।


গত ৯ অক্টোবর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্ক ছিল পূজা এবং কুণালের। এরপর ২০১৭ সালের ১৬ অগাস্ট পূজা এবং কুণালের এনগেজমেন্ট হয়। এরপর ২০২০-র ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার জন্য তা হয়নি। তবে সেদিনই রেজিস্ট্রি করে নেন তাঁরা।

এর কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে আসে সুখবরটি। মা হতে চলেছেন নায়িকা। জানা গেছে, করোনা পরিস্থিতি কেটে গেলে সন্তান কোলে নিয়েই সম্ভবত বিয়ের পিঁড়িতে বসবেন পূজা আর কুণাল।


বিয়ের পর এবং মা হওয়ার পর এই প্রথমবার করবা চৌথের ব্রত পালন করলেন পূজা বন্দ্যোপাধ্যায়। সারাদিন উপোস থেকে পুজো করলেন, রাতে চাঁদ দেখার পর তবেই জলপান করলেন। ইনস্টাগ্রামে লাল শাড়ি পরে, নতুন বউ সেজে ছবি পোস্ট করে সবার নজর কাড়লেন পূজা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন