সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

মুফতি আনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে সানা খান

 Sun, Nov 22, 2020 8:32 PM
 মুফতি আনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে সানা খান

বিনোদন ডেস্ক:: নতুন জীবনে পা রাখলেন সানা খান।

 গুজরাটের মুফতি আনাসের সঙ্গে বিয়ের কাজ সেরে ফেললেন এ অভিনেত্রী। সব রকম সামাজিক রীতিনীতি মেনেই একটি ঘরোয়া অনুষ্ঠানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে করেছেন তারা।

বলিউডের এক বিখ্যাত পাপারাৎজির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীর বিয়ের ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে, সানার পরনে একটি সাদা রঙের গাউন। স্বামীও তার পোশাকের সঙ্গে রং মিলিয়ে সাদা রঙের পাঞ্জাবি-পাজামা পরেছেন। দু’জনকে একসঙ্গে কেকও কাটতে দেখা গিয়েছে ভিডিওতে। এদিন স্বামীর সঙ্গে একটি ছবি ইনস্টগ্রামে পোস্ট করেন সানা।


কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে সম্পর্কে ছিলেন সানা খান। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। তার পর ইনস্টাগ্রামে লাইভ ভিডিওতে প্রাক্তন প্রেমিকের নামে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন সানা। তিনি বলেছিলেন, একের পর এক শারীরিক সম্পর্কে জড়িয়েছেন মেলভিন।

গত অক্টোবরে ১৫ বছরের সুদীর্ঘ কেরিয়ারে ইতি টানেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে অভিনয় থেকে অবসর নেওয়ার কথা জানান সানা। নিজের টুইটার এবং ফেসবুক পেজেও সেই পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে তিনি অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান বলে জানান।


ইনস্টাগ্রামে তিনি লিখেছিলেন, ‘ইহলোকে আল্লাহের আদেশ মেনে চললে পরলোকে সুখ হয়। জীবনের যশ, খ্যাতি, ধন দৌলত উপার্জন তাই একমাত্র লক্ষ্য হওয়া উচিত নয়। লোভের জীবন ত্যাগ করে মনুষ্যত্বের পথে চলা উচিত। তাই আমিও সেই পথে চলব বলে ঠিক করেছি। সৃষ্টিকর্তার নির্দেশ পালন করব। সবাই প্রার্থনা করুন, আল্লাহ্‌ যাতে আমাকে পথ দেখান এবং মানুষকে সেবা করার শক্তি জোগান’।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন