সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা

 Wed, Nov 25, 2020 10:50 PM
 গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা

এশিয়া খবর ডেস্ক:: ফের প্রেম করছেন ইরা খান । আমির খান ও রিনা

 দত্তের ২৩ বছরের মেয়ে ইরা আবারও প্রেমে পড়েছেন । পুরনো প্রেমটি টেকেনি বেশিদিন । মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের সম্পর্কে ইতি টানতে না টানতেই ফের নতুন সম্পর্কে ইরা । তবে এ বিষয়ে এখনও স্পিকটি নট ইরা খান ।

জানা গিয়েছে, বাবা আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখারের সঙ্গে প্রেম করছেন তিনি । ইরার প্রায় দ্বিগুণ বয়সী নূপুর একাধারে ইরার ট্রেনারও বটে । তবে এই সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব সক্রিয় ইরা। লকডাউনে তার শরীরচর্চার প্রচুর ভিডিও এসেছে সামনে। সম্ভবত সেই সময়ই একে অপরকে মন দিয়েছেন। বর্তমানে ইন্ডাস্ট্রিতে জমি শক্ত করার চেষ্টা চালাচ্ছেন আমির-কন্যার। পরিচালনায় হাত পাকাচ্ছেন একটু একটু করে। সম্প্রতি ‘ইউরিপিডাস মেডিয়া’ নামের একটি থিয়েটার পরিচালনা করেছেন তিনি।

বলিউডের নামজাদা ফিটনেস ট্রেনারদের মধ্যে অন্যতম নূপুর। মুম্বাইয়ের ফিটনেজম, ফিটনেস এক্সপার্ট-এর মালিক তিনি। ভারতের প্রথম মিস ইউনিভার্স সুস্মিতা সেনের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার ছিলেন তিনি বহু বছর। আমির খানকেও ট্রেনিং দিয়েছেন নূপুর। আর লকডাউনে ইরাকে ট্রেনিং দিতে এসেই শুরু হলো জীবনের নতুন অধ্যায়।

জানা যাচ্ছে, তারা দু’জনেই এই সম্পর্কের ব্যাপারে যথেষ্ট সিরিয়াস। প্রায় প্রতিটি উৎসবেই একসঙ্গে দেখা যাচ্ছে দু’জনকে। এমনকি ইরা তার মা রিনার সঙ্গে নূপুরের পরিচয়ও করিযে দিয়েছেন। শুধু তাই নয়, মহাবালেশ্বরের ফার্ম হাউজে কোয়ালিটি টাইম কাটাতে একসঙ্গে গিয়েছিলেন ইরা আর নূপুর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন