সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

মেহেদী-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা

 Wed, Dec 9, 2020 11:10 PM
মেহেদী-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা

বিনোদন ডেস্ক:: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। দীর্ঘদিনের সম্পর্ক

পাবে পরিণতি। মনের মানুষের নাম লুকিয়ে হাতের মেহেন্দিতে। সুবাসিত রঙিন কারুকাজ তালু ছাড়িয়ে কনুইয়ের উপর পর্যন্ত উঠে গিয়েছে। পায়ে লাগানো আলতা। কিন্তু একী! বিয়ের আগের দিনই সোজা জিমে পৌঁছে গেলেন দেবলীনা কুমার। হাত ভর্তি মেহেদী নিয়েই দিব্যি করলেন ওয়েট লিফ্টিং। ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সেই ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “ভার নিতে সক্ষম কনে”।

কিছুদিন আগেই উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের খবর প্রকাশ্যে এসেছিল। নিজের ও গৌরবের সম্পর্ক নিয়ে কোনোদিন লুকোছাপা করেননি দেবলীনা। সামাজিক অনুষ্ঠান-ইভেন্টে একসঙ্গেই গিয়েছে তাঁদের।
বিয়ের জন্য তৈরি হতে মেহেদী দিয়ে সেজেছেন দেবলীনা।

জানা যায়, বিয়ে নিয়ে অনেক স্বপ্নই ছিল দু’জনের। কিন্তু করোনাকালে তাতে অনেকটাই রাশ টানতে হয়েছে। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আজ বুধবার সন্ধ্যায় গৌরবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন দেবলীনা। কিন্তু তাঁর আগেই জিমে ঢুঁ মেরে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী।

আসলে গৌরব-দেবলীনা দু’জনেই ফিটনেস ফ্রিক। জিমে না গেলে যেন দু’জনের রোজনামচায় কিছু একটা অসম্পূর্ণ থেকে যায়। তাই বিয়ের ঠিক আগের মুহূর্তেও পরিশ্রমে খামতি নেই দেবলীনার। ইতোমধ্যেই একাধিকবার আইবুড়ো ভাত খেয়েছেন দু’জনে। ‘করুণাময়ী রানি রাসমণি’র সেটে গৌরবকে আইবুড়ো ভাত খাইয়েছিল তাঁর অনস্ক্রিন স্ত্রী জগদম্বা ওরফে রোশনি। পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় টলিউডের এই জুটিকে বাড়িতে ডেকে আইবুড়ো ভাত খাইয়েছিলেন। সেই সমস্ত আদরের মেদই বোধহয় বিয়ের আগে ঝরিয়ে নিলেন দেবলীনা। গতকাল মঙ্গলবার ছিল তার মেহেদী অনুষ্ঠান। পোস্ট করেছেন সেই ছবিও।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন