সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

মেহেদী-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা

 Wed, Dec 9, 2020 11:10 PM
মেহেদী-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা

বিনোদন ডেস্ক:: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। দীর্ঘদিনের সম্পর্ক

পাবে পরিণতি। মনের মানুষের নাম লুকিয়ে হাতের মেহেন্দিতে। সুবাসিত রঙিন কারুকাজ তালু ছাড়িয়ে কনুইয়ের উপর পর্যন্ত উঠে গিয়েছে। পায়ে লাগানো আলতা। কিন্তু একী! বিয়ের আগের দিনই সোজা জিমে পৌঁছে গেলেন দেবলীনা কুমার। হাত ভর্তি মেহেদী নিয়েই দিব্যি করলেন ওয়েট লিফ্টিং। ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সেই ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “ভার নিতে সক্ষম কনে”।

কিছুদিন আগেই উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের খবর প্রকাশ্যে এসেছিল। নিজের ও গৌরবের সম্পর্ক নিয়ে কোনোদিন লুকোছাপা করেননি দেবলীনা। সামাজিক অনুষ্ঠান-ইভেন্টে একসঙ্গেই গিয়েছে তাঁদের।
বিয়ের জন্য তৈরি হতে মেহেদী দিয়ে সেজেছেন দেবলীনা।

জানা যায়, বিয়ে নিয়ে অনেক স্বপ্নই ছিল দু’জনের। কিন্তু করোনাকালে তাতে অনেকটাই রাশ টানতে হয়েছে। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আজ বুধবার সন্ধ্যায় গৌরবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন দেবলীনা। কিন্তু তাঁর আগেই জিমে ঢুঁ মেরে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী।

আসলে গৌরব-দেবলীনা দু’জনেই ফিটনেস ফ্রিক। জিমে না গেলে যেন দু’জনের রোজনামচায় কিছু একটা অসম্পূর্ণ থেকে যায়। তাই বিয়ের ঠিক আগের মুহূর্তেও পরিশ্রমে খামতি নেই দেবলীনার। ইতোমধ্যেই একাধিকবার আইবুড়ো ভাত খেয়েছেন দু’জনে। ‘করুণাময়ী রানি রাসমণি’র সেটে গৌরবকে আইবুড়ো ভাত খাইয়েছিল তাঁর অনস্ক্রিন স্ত্রী জগদম্বা ওরফে রোশনি। পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় টলিউডের এই জুটিকে বাড়িতে ডেকে আইবুড়ো ভাত খাইয়েছিলেন। সেই সমস্ত আদরের মেদই বোধহয় বিয়ের আগে ঝরিয়ে নিলেন দেবলীনা। গতকাল মঙ্গলবার ছিল তার মেহেদী অনুষ্ঠান। পোস্ট করেছেন সেই ছবিও।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন