সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

মেহেদী-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা

 Wed, Dec 9, 2020 11:10 PM
মেহেদী-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা

বিনোদন ডেস্ক:: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। দীর্ঘদিনের সম্পর্ক

পাবে পরিণতি। মনের মানুষের নাম লুকিয়ে হাতের মেহেন্দিতে। সুবাসিত রঙিন কারুকাজ তালু ছাড়িয়ে কনুইয়ের উপর পর্যন্ত উঠে গিয়েছে। পায়ে লাগানো আলতা। কিন্তু একী! বিয়ের আগের দিনই সোজা জিমে পৌঁছে গেলেন দেবলীনা কুমার। হাত ভর্তি মেহেদী নিয়েই দিব্যি করলেন ওয়েট লিফ্টিং। ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সেই ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “ভার নিতে সক্ষম কনে”।

কিছুদিন আগেই উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের খবর প্রকাশ্যে এসেছিল। নিজের ও গৌরবের সম্পর্ক নিয়ে কোনোদিন লুকোছাপা করেননি দেবলীনা। সামাজিক অনুষ্ঠান-ইভেন্টে একসঙ্গেই গিয়েছে তাঁদের।
বিয়ের জন্য তৈরি হতে মেহেদী দিয়ে সেজেছেন দেবলীনা।

জানা যায়, বিয়ে নিয়ে অনেক স্বপ্নই ছিল দু’জনের। কিন্তু করোনাকালে তাতে অনেকটাই রাশ টানতে হয়েছে। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আজ বুধবার সন্ধ্যায় গৌরবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন দেবলীনা। কিন্তু তাঁর আগেই জিমে ঢুঁ মেরে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী।

আসলে গৌরব-দেবলীনা দু’জনেই ফিটনেস ফ্রিক। জিমে না গেলে যেন দু’জনের রোজনামচায় কিছু একটা অসম্পূর্ণ থেকে যায়। তাই বিয়ের ঠিক আগের মুহূর্তেও পরিশ্রমে খামতি নেই দেবলীনার। ইতোমধ্যেই একাধিকবার আইবুড়ো ভাত খেয়েছেন দু’জনে। ‘করুণাময়ী রানি রাসমণি’র সেটে গৌরবকে আইবুড়ো ভাত খাইয়েছিল তাঁর অনস্ক্রিন স্ত্রী জগদম্বা ওরফে রোশনি। পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় টলিউডের এই জুটিকে বাড়িতে ডেকে আইবুড়ো ভাত খাইয়েছিলেন। সেই সমস্ত আদরের মেদই বোধহয় বিয়ের আগে ঝরিয়ে নিলেন দেবলীনা। গতকাল মঙ্গলবার ছিল তার মেহেদী অনুষ্ঠান। পোস্ট করেছেন সেই ছবিও।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন