সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

আগে আমার চোখে তাকাও তারপর ক্লিভেজে: শ্রীলেখা

 Mon, Dec 28, 2020 9:34 PM
 আগে আমার চোখে তাকাও তারপর ক্লিভেজে: শ্রীলেখা

বিনোদন ডেস্ক:: সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে আবারো নতুন

 আলোচনার জন্ম দিলেন শ্রীলেখা মিত্র। ছবির পোস্টে শ্রীলেখার বার্তা, ‘আমার চোখে হারাও, ক্লিভেজ দেখার জন্য সময় পাবে’। এরপর ভারতীয় একটি গণমাধ্যমে এ নিয়ে মুখ খুলেন তিনি। অভিনেত্রীর কথায়, এই ছবিতে আমার ক্লিভেজ বেরিয়ে রয়েছে। কিন্তু আমার প্রশ্ন, ছবি তোলার জন্য ক্লিভেজ ঢাকতে হবে কেন! আগে আমার চোখের তাকাও। তারপর আমার ক্লিভেজের দিকে তাকাবে। নারীর সৌন্দর্যকে উপভোগ করার মধ্যে কোনও অন্যায় দেখেন না শ্রীলেখা। কিন্তু সেই সৌন্দর্য দেখার নামে ‘নোংরামি’ বরদস্ত করতে রাজি নন অভিনেত্রী।
তিনি মনে করেন, শালীন-অশালীন নির্ভর করে নারীপুরুষ নির্বিশেষে মানসিকতার উপর। তাই কোনও মহিলা শাড়ি পরলেও তাকে কুকথা শুনতে হতে পারে, আর খোলামেলা পোশাক বেছে নিলেও তাকে ‘চরিত্রহীন’ বলে দাগিয়ে দেওয়া হয়। তা হলে ট্রোলিংকে পাত্তা দেন না শ্রীলেখা?  প্রশ্ন ছুড়ে দিতেই হেসে বললেন, অনেকেই আমাকে নিয়ে অনেক আজেবাজে কথা বলেন। আমার কোন ধরনের পোশাক পরা উচিৎ বা উচিৎ না, সেই বিষয়েও পরামর্শ দেন। কিন্তু তুমি কে ভাই? আমার শরীর। ইচ্ছা হলে আমি দেখাব। কিন্তু আমার ক্লিভেজ অবধি পৌঁছতে গেলে, আগে আমার মন ছুঁতে হবে। যৌনতা নিয়ে বরাবরই অকপট শ্রীলেখা। তবে বাস্তবের ছবিটাও অভিনেত্রীর অজানা নয়। সেই ছবিতে যদিও কোনও রকম পরিবর্তন আনতে চাননি তিনি। তার কথায়, জানি অনেক পুরুষ আমাকে নিয়ে ফ্যান্টাসাইজ করেন। এই বয়সেও আমি যদি কারও ফ্যান্টাসির বিষয় হই, তা হলে তা তো ভাল লাগার বিষয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন