সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

ফটো জার্নালিস্টস এসোসিয়েশনে সভাপতি মোস্তফা ও সম্পাদক কাজল

 Tue, Dec 29, 2020 8:23 PM
 ফটো জার্নালিস্টস এসোসিয়েশনে সভাপতি মোস্তফা ও সম্পাদক কাজল

এশিয়া খবর ডেস্ক:: বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি পদে

গোলাম মোস্তফা ও সাধারন সম্পাদক কাজল হাজরা  জয়লাভ করেছেন। মোট ১৭৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে ১২০ ভোট পেয়েছেন গোলাম মোস্তফা। তার প্রতিদ্বন্ধি শফিউদ্দিন আহমেদ বিটু পেয়েছেন ৫২ ভোট। সাধারন সম্পাদক পদে কাজল হাজরা পেয়েছেন ১৩৩ ভোট। প্রতিদ্বন্ধি কাজী বোরহানউদ্দিন পেয়েছেন ৩৮ ভোট।

গতকাল সোমবার ২৮ ডিসেম্বর ২০২০ সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার স্বপন দাস গুপ্ত, সদস্য ছিলেন কাজী হান্নান ও নির্বাচন কমিশনার হাছান হাফিজ। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নিজস্ব মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য পদে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি নাসিম শিকদার তার প্রাপ্ত ভোট ১০১, অপর সহ-সভাপতি পদে সমান সংখ্যক ৫৯ ভোটে অমিমংসিত রয়েছে। যুগ্ম সম্পাদক পদে জীবন আমেীর পেয়েছেন ১২৯ ও শেখ হাসান ৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  সাংগঠনিক সম্পাদক পদে ইন্দ্রজিত কুমার ঘোষ ১১২ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটত প্রতিদ্বতি মতিউর সেন্টু পেয়েছেন ৫৬ ভোট। অর্থ সম্পাদ পদে মঈনউদ্দিন আহমেদ ১১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো: সোহেল রেজা পেয়েছেন ৫১ ভোট। দপ্তর সম্পাদক পদে আব্দুল আজিজ ফারুকী ১০৫ ভোট তার নিমকটতম প্রতিদ্বন্ধি এস এম মাসুম পেয়েছেন ৬১ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোবারক হোসেন ১১১ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধি মো: মাসুদ পারভেজ মিলন পেয়েছেন ৫৫ ভোট। ক্রীড়া ও সাংস্কুতিক সম্পাদক পদে রফিউদ্দিন এনায়েত ৬৭ ভোট নিকটতম খোকন সিকদার পেয়েছেন ৫৭ ভোট। নির্বাহী সদস্য হিসেবে জয়লাভ করেছেন, জাহিদুল ইসলাম ভোট সংখ্যা ৭৯, মো: হারুন- অর-রশিদ ৭৫ ভোট, জাহিদুল ইসলাম সজল ৭৩ ভোট ও আব্দুল আল মোমীন ৬৪ ভোট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন