সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

দিল্লিতে হবু স্ত্রীর উষ্ণ আদরে নিক

 Sat, Nov 24, 2018 9:51 AM
দিল্লিতে হবু স্ত্রীর উষ্ণ আদরে নিক

এশিয়া খবর ডেস্ক:: দীপবীরের বিয়ে শেষ। এবার বলিউড মাতবে দেশি গার্ল প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে।

২ ডিসেম্বর বসবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আসর। সেই উপলক্ষে মার্কিন পপ তারকা ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন। দিল্লিতে তাকে বরণ করে নেন হবু স্ত্রী। হবু স্ত্রীর দেখা পেয়ে উচ্ছ্বসিত বর। 


দিল্লিতে পৌঁছে চোপড়া এবং জোনাস পরিবারের সঙ্গে ছবি তুলেন নিক। জিনিউজ জানায় এখানে পুরোটা সময় প্রিয়াঙ্কার সঙ্গেই একান্তে কাটান নিক। শুধু তাই নয়, নিকের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়ে 'ওয়েলকাম হোম বেবি' বলেও ক্যাপশন দেন পিগি। 


এদিকে আগামী ২৯ নভেম্বর থেকে যোধপুরের উমেদ ভবনে শুরু হবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠান। মেহেদি সঙ্গীতের পর ২ ডিসেম্বর মালাবদল করে, সাতপাক ঘুরে প্রিয়াঙ্কাকে আপন করে নেবেন মার্কিন পপতারকা। সেই অনুযায়ী, ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। তবে নিক-প্রিয়াঙ্কার বিয়েতে কারা কারা হাজির হবেন, সে বিষয়ে স্পষ্ট করে এখনও কিছু জানা যায়নি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন