সদ্য সংবাদ

 আওয়ামী লীগ নেতাকে রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি  রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি

ডাকাতি শেষে দেখে ফেলায় নানীকে হত্যা

 Mon, Feb 20, 2023 11:10 PM
ডাকাতি শেষে দেখে ফেলায় নানীকে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: অনলাইনে জুয়া খেলে ঋনগ্রস্ত হয়ে ঋনের কিস্তির টাকা

জোগাতে নিজ ঘরে ডাকাতি করে মো. রাকিবকে (২৫)। ডাকাতির ঘটনা দেখে ফেলায় নানীকে হত্যা করে পালিয়ে যায়। 

সোমবার (২০ ফেব্রুয়ারি) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান পিবিআইয়ের নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মনিরুল ইসলাম।

তিনি জানান, নারায়ণগঞ্জের ফতুল্লায় অনলাইন জুয়া ও ব্যাংক লোনের কিস্তির টাকা জোগাতে স্বর্ণালঙ্কার ও টাকা লুটের উদ্দেশ্যে নাটক সাজিয়ে নানি আয়শা বেগমকে (৬১) হত্যার নেপথ্যে ছিলেন রাকিব।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বাদী নাসরিন আক্তার তার টিনসেড বাড়িতে তিনিসহ তার মা, এক ছেলে ও দুই ছেলের স্ত্রী বসবাস করেন।

গত ৯ ফেব্রুয়ারি তার বড় ছেলের স্ত্রী শান্তা ইসলাম (২৫) ও গত ১০ ফেব্রুয়ারি ছোট ছেলের স্ত্রী ছোঁয়া (২৩) নিজ নিজ পিত্রালয়ে বেড়াতে যান। গত ১৩ ফেব্রুয়ারি সকালে তার মা আয়শা বেগম (৬১) সিদ্ধিরগঞ্জে তার ভাইয়ের বাসায় বেড়াতে যান।

ওই দিন বিকেলে তিনি ভাসুরের বাড়িতে যান। সেখান থেকে রাতে বাসায় ফিরে দেখেন গেটের সিটকিনি ভেতর থেকে লাগানো। তখন তিনি ধারণা করেন তার মা, ছোট ছেলে ও ভাড়াটিয়া গার্মেন্টসকর্মী খোরশেদা আক্তার বাসায় এসেছেন। তাদের ডাকা ডাকি করে কোনো সাড়া না পেয়ে গেট খুলে ভেতরে ঢুকে দেখেন তার রুমের তালা খোলা ও দরজা ভেড়ানো এবং স্টিলের আলমারি খোলা। এ সময় তিনি মায়ের রুমে গিয়ে মাকে উপুর হয়ে পড়ে থাকতে দেখে চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে দেখেন তার মা মারা গেছেন। এ সময় তিনি বলেন, তার মায়ের স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি হয়েছে।

নানা তথ্যপ্রযুক্তি সংগ্রহ করে পিবিআই জানতে পারে, আয়শার মেয়ে নাছরিনের ছেলে রাকিব এ ঘটনায় জড়িত। রাকিব ব্যাংক লোন নিয়ে অনলাইনে জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে পড়েন এবং তার চলাফেরা উশৃঙ্খল প্রকৃতির। এ তথ্যের ভিত্তিতে তদন্তকারী টিমের সন্দেহ হলে রাকিবের কর্মস্থলে নিয়ে জানতে পারেন ঘটনার দিন রাকিব অনুপস্থিত ছিলেন। পরে পিবিআই গত ১৬ ফেব্রুয়ারি রাকিবকে পুলিশ হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তিনি সব স্বীকার করেন।

রাকিব স্বীকারোক্তিতে জানান, অনলাইনে জুয়া খেলে সর্বস্বান্ত হয়ে লোনের কিস্তি পরিশোধের জন্য নিজের বাসায় চুরি করার পরিকল্পনা করেন তিনি। ঘটনার দিন বাসায় কেউ থাকবে না সেটা আগেই জেনে তিনি তার কর্মস্থলে না গিয়ে গোপনে বাসার আশেপাশে অবস্থান করেন। পরে বিকেলে বাসা ফাঁকা পেয়ে তালা ভেঙে ভেতরে ঢুকে আলমারি ভেঙে অনুমানিক এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও নগদ ৩০০ টাকা চুরি করেন। এ সময় তার নানি আয়শা বাসায় চলে এলে তার কর্মকাণ্ড দেখে অবাক হয়ে তাকে থাপ্পড় দেন। এতে রাকিব ক্ষিপ্ত হয়ে হাতে কাপড় পেঁচিয়ে পুরোনো গেঞ্জি দিয়ে নানিকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে নানির স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে বাড়ির পেছনের দেয়াল টপকিয়ে পালিয়ে যান

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন