সদ্য সংবাদ

  সিদ্ধিরগঞ্জ রসুলবাগে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু, আহত ৫  সীমিত আকারে চলবে গণপরিবহনও  ব্রিটেনে প্রথমবারের মতো ‘বিচারক’ হলেন মুসলিম নারী   ঝিনাইদহে মেডিকেল ছাত্রসহ নিহত তিন  মহামারী থেকে ‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’   ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়

পঞ্চগড়ে মিনি-অটো মুখোমুখি সংর্ঘষ; সাতজন নিহত

 Fri, Nov 8, 2019 6:00 PM
পঞ্চগড়ে মিনি-অটো মুখোমুখি সংর্ঘষ; সাতজন নিহত

পঞ্চগড় প্রতিনিধি॥: পঞ্চগড় জেলার সদর উপজেলার

 পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের আমতলী এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় ইজিবাইকের (অটো)৭ যাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার (৮ নভেম্বর) বেলা দেড়টার দিকে পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন;- সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী এলাকার জয়নাল আবেদীনের ছেলে অটোরিকশা চালক রফিক (৪২), একই উপজেলার রায়পাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে মাকুত হোসেন (৪০), সাহেবীজোত এলাকার আকবর আলীর স্ত্রী নার্গিস বেগম (৩৫), বদিনা জোত সুুড়িভিটা এলাকার মৃত বসির উদ্দিনের ছেলে আকবর আলী (৭০), মৃত আকবর আলীর স্ত্রী নুরীমা (৪৫), তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে লাবু হোসেন (৪০) ও তার স্ত্রী মুক্তি বেগম (৩৬)। 

স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে ছাড়ে আসা তেঁতুলিয়াগামী একটি যাত্রীবাহী বাস আমতলী এলাকায় পঞ্চগড়গামী একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন। আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এদিকে সন্ধ্যার আগে পঞ্চগড় সদর তঅনার অফিসার ইনর্চাজ আবু আক্কাস আহম্মেদ সাত নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন