সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

'কখনই হিরোইন হওয়ার আগ্রহ ছিল না'

 Wed, Aug 8, 2018 10:18 AM
'কখনই হিরোইন হওয়ার আগ্রহ ছিল না'

এশিয়া খবর২৪ ডেস্ক :: ঢাকা ও কলকাতা দুই জায়গাতেই সমান তালে কাজ করছেন অভিনেত্রী জয়া আহসান।

তবে সংখ্যার বিচারে কলকাতাতেই এখন ব্যস্ততা বেশি তার। আগামী ১০ আাগস্ট কলকাতায় মুক্তি পাবে তার অভিনীত নতুন ছবি ‘ক্রিসক্রস’। ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত দু্ই বাংলার এ নায়িকা।


অন্যদিকে বাংলাদেশে তার প্রথম প্রযোজিত ছবি ‘দেবী’ও মু্ক্তি দিতে তোড়জোড় চলছে। প্রয়াত জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন জয়। আগামী নভেম্বরে বাংলাদেশ ও কলকাতায় ছবিটি মুক্তির কথা রয়েছে।



পাঁচ মেয়ের গল্প নিয়ে কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্ত নির্মাণ করেছেন ‘ক্রিসক্রস’। ছবিটিতে পাঁচ নায়িকা একসঙ্গে ক্রিনশেয়ার করেছন। সাধারণত এতোগুলো নায়িকা এক ছবিতে থাকলে নানা ধরনের তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়। স্ক্রিনে উপস্থিতে কমে আসে। এ নিয়ে নিয়ে আনন্দবাজার পত্রিকার সঙ্গে কথা বলেন জয়া।


সেখানে তিনি বলেন, ‘রাজকাহিনি’ ছবিটিতে আমার আরও ছোট জায়গা ছিল। ছোট জায়গায় নিজেকে প্রমাণ করাটা বেশি চ্যালেঞ্জিং। তা ছাড়া, যখন আমি কোনও চরিত্র করব বলে রাজি হই, তখন অন্যদের নিয়ে ভাবি না। কে কতটা স্ক্রিনে উপস্থিতি পেল, কার কত প্রোমোশন হল ভাবি না। শুধু নিজের টুকু নিয়ে ভাবি। এটা আমার স্কুলিং। সে জন্যই হয়তো ক্যারেক্টার প্লে করতে পছন্দ করি। কখনই হিরোইন হওয়ার আগ্রহ ছিল না আমার।


চার নায়িকার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে জয়া বলেন, অনেকেই হয়তো মনে করেন আমাদের মধ্যে অনেক ঝামেলা হয়েছে। কিন্তু আমাদের কোনও ঝামেলা হয়নি। ওদের সঙ্গে কাজ করে আমার খুব ভাল লেগেছে। এটি মিমি, নুসরতের সঙ্গে আমার প্রথম কাজ। তবে আগে থেকেই আলাপ ছিল। আর সোহিনী, প্রিয়ঙ্কা তো আগের বন্ধু। আমাদের সবার শুটিং একসঙ্গে ছিল এমনও নয়। দু'তিন দিন ছিল একসঙ্গে। এখানে ঋদ্ধিমাও রয়েছে। ও আমার খুব কাছের। শুটিং শেষ করার পর পার্টিও করেছি।


'ক্রিসক্রস' ছবিতে মিস সেন চরিত্রে দেখা যাবে জয়াকে। চরিত্রটি সম্পর্কে জয়া বলেন, এ ধরনের চরিত্রে আগে কখনও কাজ করা হয়নি। অনেক গ্রে শেডস আছে এতে। রাগ, ঘৃণা সবই এক্সট্রিম পর্যায়ে রয়েছে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন