সদ্য সংবাদ

 আওয়ামী লীগ নেতাকে রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি  রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি

পুনরায় ভোট গনণার দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

 Fri, May 18, 2018 12:57 PM
পুনরায় ভোট গনণার দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

জেলা প্রতিনিধি গাইবান্ধা:: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে পুনরায় ভোট গনণার দাবিতে

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া পুনরায় ভোট গনণার দাবিতে জেলা প্রশাসক, জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর একটি আবেদন করা হয়েছে। 


বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা পৌরসভার দক্ষিণ ধানঘড়া এলাকায় জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করে বিক্ষুব্ধ এলাকাবাসী ও চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) আনছার আলী মন্ডলের সমর্থকরা। 


মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী আনছার আলী মন্ডল এবং এলাকাবাসীর মধ্যে সাখাওয়াত হোসেন ও ফরিদ মিয়া প্রমুখ। 


মানববন্ধনে বক্তারা বলেন, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র থেকে আনছার আলী মন্ডলের এজেন্টদের বের করে দিয়েছেন আরেক স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ প্রামানিকের সমর্থকরা। এ ছাড়া কেন্দ্রে ফলাফল ঘোষণা না করে উপজেলায় গিয়ে ভোট গনণা না করেই ফলাফল ঘোষণা দেওয়া হয়েছে। এসব ভোট কেন্দ্রে আনছার আলী মন্ডলের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ও ভোট পাওয়ার সম্ভাবনা আছে। উক্ত নির্বাচনের ভোট গনণাটি সঠিক হয় নাই। তাই এই নির্বাচনের চেয়ারম্যান পদের ভোটগুলো পুনরায় গনণা করতে হবে। পরে একটি বিক্ষোভ মিছিলে দুই শতাধীক মানুষ অংশ নেয়। শেষে পুনরায় ভোট গনণার দাবিতে জেলা প্রশাসক, জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর একটি আবেদন দেওয়া হয়। এর আগে একই দাবিতে ফজলুপুরে বুধবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। 


উল্লেখ্য, গত ১৫ মে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এতে চেয়ারম্যান পদে নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ প্রামানিক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন আনছার আলী মন্ডল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন