সদ্য সংবাদ

 আওয়ামী লীগ নেতাকে রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি  রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি

র‌্যাব-১১ কর্তৃক ইয়াবা ও ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

 Sun, Mar 5, 2017 11:29 AM
র‌্যাব-১১ কর্তৃক ইয়াবা ও ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ: নারায়নগঞ্জে র‌্যাব -১১ অভিযানে ১নং রেইল গেইট এলাকা থেকে ১০৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেনসিডিল সহ গেস্খফতার করে একজনকে।

৩ মার্চ তারিখ ৬.৩০ মিনিটে সময় র‌্যাব-১১,  নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল সহকারী পরিচালক মোঃ নাহিদ হাসান জনি এর নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ১নং রেল গেইট সংলগ্ন সিরাজ দৌলা রোড (ফলপট্টি) এর দেওয়ান ভবন ও নবজাতক টেক্সটাইলের মাঝখানে গলি রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম (৩৪), পিতা-মোঃ আবুল হোসেন, সাং-১১৬ রাজবাড়ী, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জকে গ্রেফতার পূর্বক তার হেফাজত হতে ১০৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  উপরোক্ত আসামী দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ সদর সহ আশপাশের এলাকায় খুচরা ও পাইকারীভাবে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। র‌্যাব-১১ এর একটি চৌকশদল উক্ত এলাকায় গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে তাকে মাদকদ্রব্যসহ হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন