সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

ওমর সানি-মৌসুমী বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে শিল্পী সমিতি।

 Fri, Aug 25, 2017 8:23 AM
 ওমর সানি-মৌসুমী বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে  শিল্পী সমিতি।

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে যে বা যারা কাজ করবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে—আগেই এমন ঘোষণা

 দিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র পরিবার। কিন্তু এই ঘোষণাকে তেমন গুরুত্ব দেননি তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। সম্প্রতি তারা শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন। এই অভিযোগে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।


জানা গেছে, সংগঠনটি ওমর সানি ও মৌসুমীর সদস্য পদ স্থগিত করেছে। বৃহস্পতিবার রাতে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এই সভায় আরও ৮ জন শিল্পীর বিরুদ্ধেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই শিল্পীরা চলচ্চিত্র পরিবারের ঘোষণা অমান্য করে  ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি আর বরেণ্য চিত্রনায়ক ফারুককে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে গত ২৩ জুন শাকিব খানকে আজীবনের জন্য নিষিদ্ধ করে চলচ্চিত্র পরিবার। এরপর গত ১৮ জুলাই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেয় চলচ্চিত্র পরিবার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন