সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

ওমর সানি-মৌসুমী বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে শিল্পী সমিতি।

 Fri, Aug 25, 2017 8:23 AM
 ওমর সানি-মৌসুমী বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে  শিল্পী সমিতি।

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে যে বা যারা কাজ করবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে—আগেই এমন ঘোষণা

 দিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র পরিবার। কিন্তু এই ঘোষণাকে তেমন গুরুত্ব দেননি তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। সম্প্রতি তারা শাকিব খানের সঙ্গে ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন। এই অভিযোগে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।


জানা গেছে, সংগঠনটি ওমর সানি ও মৌসুমীর সদস্য পদ স্থগিত করেছে। বৃহস্পতিবার রাতে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এই সভায় আরও ৮ জন শিল্পীর বিরুদ্ধেও একই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই শিল্পীরা চলচ্চিত্র পরিবারের ঘোষণা অমান্য করে  ‘আমি নেতা হব’ ছবির শুটিং করেছেন।


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি আর বরেণ্য চিত্রনায়ক ফারুককে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে গত ২৩ জুন শাকিব খানকে আজীবনের জন্য নিষিদ্ধ করে চলচ্চিত্র পরিবার। এরপর গত ১৮ জুলাই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেয় চলচ্চিত্র পরিবার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন