সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

চলচ্চিত্রের কবরীর বাসায় চুরি

 Sat, Sep 22, 2018 6:41 AM
 চলচ্চিত্রের কবরীর বাসায় চুরি

এশিয়া খবর ডেস্ক:: ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা সারাহ বেগম কবরীর গুলশানের বাসায় ভয়াবহ চুরির ঘটনা ঘটেছে।

তার বাসা থেকে ১২ লাখ টাকার স্বর্ণালঙ্কারসহ নগদ পাঁচ লাখ টাকা চুরি হয়েছে বলে জানিয়েছেন তিনি। এ ঘটনায় অভিনেত্রী কবরী গুলশান থানায় একটি মামলা  করেছেন বলেও জানিয়েছেন। 


অভিনেত্রী কবরী জানান, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তার গাড়িচালক, গৃহপরিচারিকা ও গৃহপরিচারককে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ। তবে ঘটনাটি এক মাস আগের। বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়। বিভিন্ন কারণে বিষয়টি এতদিন সংবাদমাধ্যমকে জানাননি বলে দাবি কবরীর।


কবরী  আরও বলেন, ‌‘সন্দেহভাজন কয়েকজন গ্রেফতার হয়েছে। তবে এক মাস পার হয়ে গেলেও মূল সন্দেহভাজন রতন পালকে এখনো ধরা যায়নি। আইনশৃঙ্খলা বাহিনী আশা দেয়া ছাড়া আর কোনো ফিডব্যাক দিতে পারেনি। কেন এমনটা হচ্ছে, তা আমি বলতে পারব না।’


চুরির ঘটনাটি প্রথম  ২০ আগস্ট টের পান বলে কবরী জানান। এরপর আইনি ব্যবস্থা গ্রহণ করেন তিনি। এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ‘কাঙ্ক্ষিত’ সাড়া না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন এ অভিনেত্রী।


এ অভিনেত্রী দাবি করেন, ‘পূর্ব পরিকল্পিতভাবে এই চুরির ঘটনা ঘটানো হয়েছে। চোররা আমার আলমারির নকল চাবি বানিয়েছে। তারপর এ ঘটনা ঘটিয়েছে। যখন ঘটনা ঘটেছে, সে সময় আমি অসুস্থ ছিলাম। মেডিকেলে ভর্তি ছিলাম, যার কারণে এ বিষয়গুলোতে খুব একটা খেয়াল করতে পারিনি। আমার ধারণা, বাসার গার্ড থেকে শুরু করে অনেকেই এর সঙ্গে জড়িত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন