সদ্য সংবাদ

 আওয়ামী লীগ নেতাকে রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি  রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি

দেবীগঞ্জে অপহরণের ৪ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, যুবক আটক

 Sun, Mar 5, 2017 11:18 AM
 দেবীগঞ্জে অপহরণের ৪ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, যুবক আটক

পঞ্চগড় প্রতিনিধি॥ : পঞ্চগড়ের দেবীগঞ্জে অপহরনের শিকার চলতি এসএসসি পরীক্ষার্থী স্কুল ছাত্রীকে অপহরণের ৪ দিন পর গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ সময় পুলিশ ইয়াসির জামান (২৮) নামে অপহরণকারীকেও আটক করে।বৃহস্পতিবার আদালতের মাধ্যমে অপহরণকারী যুবককে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, গত ২৫ ফেব্রুয়ারি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার বাবুরহাট এলাকার হালিমুজ্জামানের ছেলে ইয়াসির জামান একই উপজেলার বলরামপুর প্রগতিপাড়া এলাকার আবু সাইদের মেয়ে চলতি এসএসসি পরীক্ষার্থী আলো আক্তার (১৪) কে বিভিন্ন প্রলোভন দেখিয়ে অপহরণ করে পালিয়ে নিয়ে যায়। পরে ওই যুবক নীলফামারীসহ বিভিন্ন জায়গায় আবাসিক হোটেলে ওই ছাত্রীকে নিয়ে অবস্থান করে। গত মঙ্গলবার  গোবিন্দগঞ্জে ওই স্কুল ছাত্রীকে নিয়ে আবাসিক হোটেলে উঠার সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারী যুবককে আটক করে থানায় নিয়ে যায়। বুধবার রাতে তাদের দেবীগঞ্জ থানায় স্থানান্তর করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। এদিকে এর আগেই বুধবার সকালে এ ঘটনায় দেবীগঞ্জ থানায় অপহরণের মামলা দায়ের করেন ওই স্কুল ছাত্রীর বাবা আবু সাইদ। অপহরণকারী যুবক এর আগেও বিভিন্ন মেয়ের সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে একাধিক বিবাহ করেছে বলেও জানায় পুলিশ।দেবীগঞ্জ থানার মোঃ অফিসার ইনচার্জ আমিনুর ইসলাম জানান, অপহরণের শিকার স্কুল ছাত্রীকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। একই সাথে অপহরণকারী যুবককেও গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন